জার্নাল ডেস্ক
13 January 2020
  • No Comments

    গৌরীপুরে ট্রাক চাপায় মেধাবী শিক্ষার্থী নিহত, সহপাঠিদের বিক্ষোভ

    নিজস্ব প্রতিবেদক:
    ময়মনসিংহের গৌরীপুরে কোচিংয়ে যাওয়ার পথে বালু বোঝাই ট্রাকের চাকায় পিস্ট হয়ে ঘটনাস্থলে নিহত হয়েছে তিথি পাল(১৩) নামের মেধাবী এক শিক্ষার্থী। সোমবার সকালে ৭টার দিকে পৌর শহরের মধ্যবাজার পুরাতন সোনালী ব্যাংক এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় গুরুতর আহত হয় তিথি পালের বান্ধবী রূপা চক্রবর্তী।
    সে উপজেলার কালিখলা শ্রীশ্রী লোকনাথ ব্র‏‏‏‏হ্মচারী মন্দিরের কর্তা উত্তম চক্রবর্তীর কন্যা। তার বাড়ি নেত্রকোনার সুসং দুর্গাপুরে।
    এ ঘটনার খবর পেয়ে বিক্ষুব্ধ হয়ে উঠে নিহতের সহপাঠী ও বিদ্যালয়ের শিক্ষার্থীরা। এ সময় তারা বিক্ষোভ মিছিল করে জড়িতদের কঠোর শাস্তি দাবি করেন।
    জানা যায়, নিহত তিথি পাল উপজেলার মধ্যবাজার এলাকার দুধ মহালের রঞ্জন পাল মনার কন্যা। তিথি এবং রূপা গৌরীপুর পৌর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উর্ত্তীন হয়। ওই ফলাফলে তিথি পাল উপজেলায় মেধা তালিকায় ৫ম স্থান অর্জন করে।
    প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সোমবার সকাল ৭টার দিকে রাস্তার পাশ দিয়ে কোচিংয়ে যাওয়ার পথে মধ্যবাজার পুরাতন সোনালী ব্যাংক এলাকায় বালু বোঝাই দ্রুতগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় তিথি পাল। পরে গুরুতর আহত অবস্থায় রূপা চক্রবর্তীকে গৌরীপুর হাসপাতালে ভর্তি করা হয়।
    প্রত্যক্ষদর্শীরা আরো জানায়, দুর্গাপুর থেকে কিশোরগঞ্জগামী বালু বোঝাই ট্রাকের চালক হুমায়ুন মিয়া (৩০) পৌর শহরের হারুন পার্ক এলাকায় এসে চলন্ত গাড়িতে ঘুমিয়ে যায়। এ সময় ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে চলতে থাকে। এক পর্যায়ে ট্রাকটি রাস্তার পাশে নেমে গেলে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকাবাসী তাৎক্ষনিক ট্রাক চালক হুমায়ুন মিয়া ও হেলপার মো: রবিনকে আটক করে পুলিশে সোর্পদ করে।
    খবরের সত্যতা নিশ্চিত করেছেন গৌরীপুর থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন। তিনি জানান, জড়িতদের আটক করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হবে।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *