জার্নাল ডেস্ক
16 December 2019
  • No Comments

    ময়মনসিংহে বিজয় উৎসবে (মাকস) এর শীতবস্ত্র বিতরন-ক্রীড়া প্রতিযোগিতা

    সাইফুল ইসলাম তরফদার:
    মহান বিজয় দিবস উদযাপনের লক্ষে ক্রীড়া প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ ও শীতবস্ত্র বিতরন করেছে মানব কল্যাণ সংঘ (মাকস)। সোমবার সকালে ময়মনসিংহ সদর উপজেলার পাড়াইল ভাটিপাড়া ঈদগাহ মাঠে বর্নাঢ্য অনুষ্টানের আয়োজন করা হয়। ক্রীড়া সুচীর মধ্যে ছিলো, ১০০ মিটার দৌড়,ব্যাঙ দৌড়,পাখী উড়ে ঘোড়া উড়ে,মোরগ লড়াই,বস্তা দৌড়,স্মৃতি পরিক্ষা,চেয়ারে বসাসহ বিভিন্ন মনোমুগ্ধকর প্রতিযোহগিতায় অংশগ্রহনকারী প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ শেষে শীতবস্ত্র বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্টােনের শুভ উদ্ভোধন করেন আলী মুর্তুজা
    এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এম.এ সাইদ, অনুষ্টানটি সঞ্চালনায় ছিলেন- লুৎফর রহমান রাসেল। এ সময় বক্তব্য রাখেন পাড়াইল গ্রামের বিশিষ্ট সমাজসেবক নজরল ইসলাম খান লেবুর সুযোগ্য কন্যা মাকসুদা খানম শিপুন।
    অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মো: আ: ছাত্তার, রুদ্রগ্রাম আবুল মনসুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আ: রাজ্জাক, প্রাক্তন শিক্ষক আ: হেকিম খান, ব্যবসায়ী গোলাম মোস্তুফা প্রমূখ।
    পাড়াইল গ্রামের গর্ব মাকসুদা খানম শিপুন বলেন, আমার মরহুম পিতা নজরল ইসলাম খান লেবু সারা জীবন মানব সেবায় কাজ করে গেছেন। এসব কাজের স্বীকৃত হিসেবে তিনি পেয়েছেন মানুষের ভালোবাসা এবং রাষ্ট্রীয় সম্মাননা। আমিও আজীবন পিতার পথ ধরেই আপনাদের পাশে থেকে মানব সেবায় কাজ করে যেতে চাই। আল্লাহ যেন আমাকে সেই তৌফিক দান করেন।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *