মাদারগঞ্জে ঘাতক বাস দুই এসএসসি পরীক্ষার্থীর কেড়ে নিল প্রাণ

প্রকাশিত: ৪:২২ অপরাহ্ণ, ডিসেম্বর ৯, ২০১৯

জামালপুর হতে শাহিন ॥

জামালপুরের মাদারগঞ্জ উপজেলার জুনাইল এলাকায় দ্রত গতির ঘাতক বাস -মোটরসাইকেলের আরোহীর দুই এসএসসি পরীক্ষার্থীর কেড়ে নিল প্রাণ।

গতকাল সোমবার সকাল সাড়ে ১১টার দিকে মাদারগঞ্জ-শ্যামগঞ্জ কালিবাড়ী সড়কের জুনাইল দারোগাবাড়ী মোড়ে এ ঘটনা ঘটে। পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে।এতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই দুই ছাত্র এক জন আরেক জনের বন্ধু। তারা দুজন একটি মোটরসাইকেলে শ্যামগঞ্জ কালিবাড়ী থেকে মাদারগঞ্জ শহরে আসতেছিল। এ সময় মাদারগঞ্জ-শ্যামগঞ্জ কালিবাড়ী সড়কের জুনাইল দারোগাবাড়ী মোড়ে বিপরীদ দিক থেকে আসা একটি যাত্রীবাহি দ্রতগতিতে আসা ঘাতক বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তারা দুজন মারা যায়। খবর পেয়ে পুলিশ লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে যান।

নিহতরা হলো এ উপজেলার জুনাইল এলাকার মোহাম্মদ গেদার ছেলে মো. জাহিদুল ইসলাম (১৪) ও একই উপজেলার মুন্সিবাড়ী এলাকার রহুল আমিনের ছেলে মো.জুয়েল মিয়া (১৪)। জাহিদুল ইসলাম মাদারগঞ্জ সানশাইন একাডেমির দশম শ্রেণির ছাত্র এবং মো.জুয়েল মিয়া বালিজুড়ী এফএম উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিলেন। এ ঘটনায় মাদারগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মাদারগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার আমিনুল ইসলাম নিহতদের পরিবারকে দশ হাজার টাকা প্রদান করেছেন।