নান্দাইলে হত্যা মামলার আসামীদের হুমকি ! আতংকে বাদি পরিবার

প্রকাশিত: ৬:২৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০১৯

নিজস্ব প্রতিবেদক:
ময়মনসিংহের নান্দাইল উপজেলার চরশ্রীরামপুর নয়াপাড়া গ্রামের কৃষক আমিনুল ইসলাম(৫৫) হত্যা মামলার আসামীরা বাদি পরিবারকে হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় নান্দাইল থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী।
খবরের সত্যতা নিশ্চিত করেছেন নান্দাইল থানার ওসি মনসুর আহমেদ। তিনি জানান, হত্যা মামলার বাদি আসামীদের বিরুদ্ধে থানায় একটি সাধারন ডায়েরী করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হবে। তবে হত্যা মামলার ১৯জন আসামীর মধ্যে ৫জনকে ইতিমধ্যে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। বাকীরা পলাতক আছে। ওসি আরো জানান, বর্তমানে মামলাটি সিআইডি পুলিশ তদন্তের জন্য দ্বায়িত্বপ্রাপ্ত হয়েছেন।
মামলার বাদি আ: ছাত্তার দাবি করেন, আমিনুল হত্যা মামলার আসামীরা চিহ্নিত খুনি। তাদের বিরুদ্ধে স্থানীয় আবুল হাসেম মেম্বার খুনের অভিযোগে মামলা রয়েছে। বর্তমানে ওই মামলাটি আদালতে বিচারাধীন রয়েছে। বাদি আরো দাবি করেন, আমার ভাইয়ের খুনিরা এখন আমাদেরকেও প্রাননাশের হুমকি দিচ্ছে এবং আমাদেরকে ফাঁসানোর জন্য ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এর আগেও আসামী পক্ষ আমাদের বিরুদ্ধে মিথ্যা অপহরন মামলা করেছিল। পরে পুলিশি তদন্তে পরে ঘটনাটি মিথ্যা প্রমাণিত হয়।
নিহতের পরিবার ও থানা পুলিশ সূত্র জানায়, পূর্বশত্রুতার জের ধরে গত ৭ নভেম্বর আসামী পক্ষের স্বশস্ত্র হামলায় মারাত্মক আহত হন কৃষক আমিনুল। এ ঘটনার একদিন পর গত ৮নভেম্বর ১৯জন আসামীর নাম উল্লেখ করে নান্দাইল থানায় মামলা দায়ের করেন বাদি আ: ছাত্তার। কিন্তু মামলা দায়েরের পরদিন গত ৯ নভেম্বর ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আমিনুল।