ময়মনসিংহ বিএনপির সমাবেশ: খালেদার মুক্তি আন্দোলনের জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান সেলিমা রহমানের

প্রকাশিত: ৭:৫০ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০১৯

নিজস্ব প্রতিবেদক:
বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য আন্দোলনের বিকল্প নেই। এজন্য সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে জোরদার করতে হবে। এ সময় তিনি সকল নেতাকর্মীকে আন্দোলনের জন্য প্রস্তুত থাকার আহবান জানান।
কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে শনিবার দুপুরে ময়মনসিংহ শহরের নতুন বাজার জেলা দক্ষিন বিএনপির কার্যালয়ের সামনে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে এক সমাবেশে তিনি এসব কথা বলেন।
গমাবেশে জেলা দক্ষিন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক শফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্সসহ জেলা বিএনপি তার অঙ্গ সংগঠনের র্শীষ নেতৃবৃন্দ।
সমাবেশে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স বলেন, বর্তমান অগণতান্ত্রিক জনবিচ্ছিন্ন সরকার জনগণের কল্যাণের কথা ভাবতেই পারছে না। ক্ষমতায় ঠিকে থাকার জন্য যা যা প্রয়োজন তাই করে যাচ্ছেন। আজ দ্রব্যমুল্যের বাজার সরকারের নিয়ন্ত্রণের বাইরে। বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া এদেশের মানুষের অর্থনৈতিক মুক্তি আসবে না।