জাককানইবিতে কৃষি বিশ্ববিদ্যালয় কলেজ এসোসিয়েশনের নেতৃত্বে নতুন মুখ

প্রকাশিত: ৭:১২ অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০১৯

নিজস্ব প্রতিবেদক:

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে কৃষি বিশ্ববিদ্যালয় কলেজ এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।  
কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের আসন্ন ভর্তি পরীক্ষা উপলক্ষে কৃষি বিশ্ববিদ্যালয় কলেজ থেকে উত্তীর্ণ ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষা সংক্রান্ত তথ্য সহযোগিতা সহ যেকোনো ধরণের সমস্যায় সার্বক্ষণিক পাশে থাকার প্রত্যয়ে আজ ১৩ই নভেম্বর ২০১৯ তারিখে (বুধবার) এই কমিটির অনুমোদন দেয়া হয়। কমিটির সকল সদস্য কৃষি বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক শিক্ষার্থী। 
এই কমিটির সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন জাককানইবির ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগে অধ্যায়নরত কৃষি বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক শিক্ষার্থী ছাব্বির আনাম রেজা এবং সাধারণ সম্পাদক পদে অধিষ্ঠিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী বায়জীদ হাসান রাজীব। ৪১ সদস্য বিশিষ্ট এই কমিটি আগামী এক বছরের জন্য কার্যকর থাকবে। 
উপদেষ্টামণ্ডলীর সদস্য হিসেবে উপপ্রধান প্রকৌশলী মোঃ মাহবুবুল ইসলাম, ডেপুটি রেজিস্ট্রার কৃষিবিদ এ. কে. এম. আনিছুর রহমান, সিনিয়র মেডিকেল কর্মকর্তা ডা. এম এম আশরাফ উদ্দিন তালুকদার, সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) জান্নাতুন নাঈম শাওন এবং কবি নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রাকিবুল হাসান রাকিব। 
উল্লেখ্য, কৃষি বিশ্ববিদ্যালয় কলেজ এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি জাতীয় কবি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী নাঈম আবদুল্লাহ এবং প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ নিজামুল হক রিজন। 
প্রতিষ্ঠাতা সভাপতি নাঈম আবদুল্লাহ বর্তমান কমিটির সবাইকে অভিনন্দন জানিয়েছেন। তিনি সবাইকে শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যেতে আহ্বান জানিয়েছেন। তিনি আরও বলেন, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে কৃষি বিশ্ববিদ্যালয় এসোসিয়েশনের যে সুনাম রয়েছে তা শুধু ধরে রাখাই নয়, এটি বৃদ্ধি করতে সবসময় নিরলস কাজ করে যেতে হবে সংশ্লিষ্ট সকলকে।