জার্নাল ডেস্ক
16 October 2019
  • No Comments

    ময়মনসিংহে ছাত্রলীগ নেতার হাতে স্কুল ছাত্র খুন; গ্রেপ্তার ছাত্রলীগ নেতা

    নিজস্ব প্রতিবেদক:
    ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ফুটবল খেলাকে কেন্দ্র করে জাহিদুল ইসলাম (১৬) নামে এক স্কুল ছাত্রকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।
    গ্রেফতারকৃত ছাত্রলীগ নেতা মশিউর রহমান কাঞ্চন ঈশ্বরগঞ্জ সরকারী কলেজের সাবেক যুগ্ম আহব্বায়ক।
    নিহত জাহিদুল ঈশ্বরগঞ্জ পৌর এলাকার দত্তপাড়া গ্রামের মো. রফিক মিয়ার ছেলে। প্রতিশ্রুতি মডেল হাই স্কুল থেকে এ বছর এসএসসি পরীক্ষা দেওয়ার কথা।
    মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে টেস্ট পরীক্ষা দিতে স্কুলে যাওয়ার পথে জাহিদুলকে ছুরিকাঘাত করে ৭-৮ জন ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
    পরে ওইদিন রাত সাড়ে তিনটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাহিদুলের মৃত্যু হয়।
    এ ঘটনায় স্কুল ছাত্রের মা নুরজাহান বেগম বাদী হয়ে মশিউর রহমান কাঞ্চনকে প্রধান আসামী করে ১১ জন ও অজ্ঞাত ২৫ জেেনর নামে মামলা করেন।
    স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার সকালে জাহিদ টেষ্ট পরীক্ষা দিতে যাওয়া পথে অজ্ঞাত ৭-৮ জন মুখোশধারী জাহিদের গলায় ছুরিতাঘাত করে পালিয়ে যায়।
    প্রথমে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হলে পরে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। জাহিদুলের অবস্থা গুরুতর খারাপ হওয়ায় তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
    ঈশ্বরগঞ্জ থানার ওসি আহম্মেদ কবীর হোসেন বলেন, এ ঘটনায় ছাত্রলীগ নেতা মশিউর রহমান কাঞ্চনকে গ্রফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
    তিনি আরও বলেন, ১০ থেকে ১২ দিন আগে হোসেন ও পুর দত্তপাড়ার মাঝে ফুটবল খেলায় দুই পাড়ার ছেলেদের মাঝে ঝগড়া হয়। ওই খেলাকে কেন্দ্র করে খুন হতে পারে বলেও জানান তিনি।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *