জার্নাল ডেস্ক
15 October 2019
  • No Comments

    ময়মনসিংহে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে

    নিজস্ব প্রতিবেদক:
    ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবককে কারাগারে পাঠিয়েছে পুলিশ। উপজেলার পাগলা থানার পূর্ব গোলাবাড়ি গ্রামের এ ঘটনায় সোমবার বিকালে আদালত স্বপন মিয়ার (৩০) জামিন না মঞ্জুর করে জেল-হাজতে পাঠায়। এঘটনায় নিরাপত্তা হীনতায় ভুগছেন ভিকটিম ও তার পরিবার।
    পাগলা থানার ওসি শাহীনুজ্জামান খান জানান, গত রবিবার মধ্যরাতে পূর্ব গোলাবাড়ি গ্রামে প্রবাসীর স্ত্রী’র ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করে একই গ্রামের স্বপন মিয়া। পরে ভিকটিমের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে এবং হাতে নাতে স্বপন মিয়াকে আটক করে পুলিশে দেয়। ভিকটিম বাদী হয়ে পাগলা থানায় ধর্ষণ মামলা করলে সোমবার বিকালে স্বপন মিয়াকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।
    ওসি আরো বলেন, ভিকটিম অথবা তার পরিবারের কাউকে ভয়ভীতি কিংবা হুমকী দেয়া হলে অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
    ভিকটিমের শ্বশুড় বলেন, আমার ছেলে বেশ কয়েক বছর ধরে বিদেশ রয়েছে। আমি বেড়াতে যাওয়ার সুযোগ নিয়ে আওয়ামীলীগ নামধারী স্বপন মিয়া আমার ছেলের বউয়ের ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করে। পরে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে স্বপনকে পুলিশে দেয়।
    ভিকটিম জানান, স্বামীর বিদেশে থাকার সুযোগ নিয়ে স্বপন তার সর্বনাশ করতে চেয়েছিল। কিন্তু তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে স্বপন তাকে চাকু দিয়ে আঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু এলাকাবাসী তাকে চারদিক দিয়ে ঘিরে ফেলে এবং আটক করে পুলিশে দেয়।
    অভিযুক্ত স্বপন মিয়ার স্ত্রী জানান, আমার স্বামীকে পরিকল্পিত ভাবে ফাঁসানো হয়েছে। সে এমন কাজ কোন দিনেই করতে পারে না।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *