ভারতের সাথে অসমচুক্তির প্রতিবাদে ময়মনসিংহে ছাত্রদলের বিক্ষোভ

প্রকাশিত: ৭:১১ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০১৯

নিজস্ব প্রতিবদেক:
ভারতের সাথে অসমচুক্তি ও আববার ফাহাদ খুনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ময়মনসিংহ মহানগর ও দক্ষিণ জেলা ছাত্রদল। শনিবার দুপুরে নগরীর নতুন বাজার এলাকায় পৃথক পৃথক ভাবে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
পরে মিছিলটি দলীয় কার্যালয়ে গিয়ে দক্ষিণ জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে অংশ গ্রহন করে। এমিছিলে নেতৃত্ব দেন মহানগর ছাত্রদলের সভাপতি নাইমুল করিম লইুন ও সাধারন সম্পাদক তানভীর আহমেদ রবিন।
একই ইস্যুতে পৃথক আয়োজনে নগরীতে বিক্ষোভ মিছিল করেছে দক্ষিণ জেলা ছাত্রদল। এ সময় সংগঠনের সভাপতি মাহাবুবুর রহমান রানার নেতৃত্বে মিছিলটি দলীয় কার্যালয়ে গিয়ে বিএনপির সমাবেশে অংশ গ্রহন করে।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে বিএনপির ভাইস চেয়ারম্যান ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় আহবায়ক ব্যারিষ্টার খন্দকার মাহাবুব হোসেন বলেন, ভারত বাংলাদেশের বন্ধু, তবে তা কোন ব্যক্তি বা দলের নয়। ভারতের সাথে কি চুক্তি হয়েছে তা অবিলম্বে দেশের মানুষের সামনে প্রকাশ করুন। না হলে ধরে নিব, মানুষ যা বলছে তাই সত্য ‘ভারতের সাথে দেশের স্বার্থ বিরোধী চুক্তি হয়েছে।’ তিনি আরো বলেন, বাংলাদেশের মানুষের পক্ষে, গনতন্ত্রের পক্ষে ফেসবুকে একটি স্ট্যাটাস দেওয়ার জন্য আববার ফাহাদ খুন হয়েছে। ছাত্রলীগের সোনার ছেলেরা এভাবে শত শত মা বোনের বুক খালি করেছে। দেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে ছাত্রলীগ র্টচারসেলে পরিণত করেছে।