জার্নাল ডেস্ক
12 October 2019
  • No Comments

    দেশের মানুষের পক্ষে স্ট্যাটাস দেওয়া আবরার খুন হয়েছে : খন্দকার মাহাবুব হোসেন

    নিজস্ব প্রতিবেদক:
    বিএনপির ভাইস চেয়ারম্যান ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় আহবায়ক ব্যরিস্টার খন্দকার মাহবুব হোসেন বলেছেন, বাংলাদেশের মানুষের পক্ষে, গনতন্ত্রের পক্ষে ফেসবুকে একটি স্ট্যাটাস দেওয়ার জন্য আববার ফাহাদ খুন হয়েছে। ছাত্রলীগের সোনার ছেলেরা এভাবে শত শত মা বোনের বুক খালি করেছে। তিনি আরো বলেন, ভারতের দাসত্ব বরণ করার জন্য দেশ স্বাধীন হয়নি। ভারত বাংলাদেশের বন্ধু, তা কোন ব্যক্তি বা দলের নয়। ভারতের সাথে কি চুক্তি হয়েছে তা অবিলম্বে দেশের মানুষের সামনে প্রকাশ করুন। না হলে ধরে নিব, মানুষ যা বলছে তাই সত্য ‘ ভারতের সাথে দেশের স্বার্থ বিরোধী চুক্তি হয়েছে।’
    শনিবার দুপুরে ময়মনসিংহ দক্ষিন জেলা বিএনপি আয়েজিত ভারতের সাথে অসমচুক্তি ও আববার ফাহাদ খুনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এইসব কথা বলেন।
    সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক একে এম শফিকুল ইসলাম। এ সময় দক্ষিণ জেলা বিএনপির সাধারন সম্পাদক আবু ওয়াহাব আকন্দের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির ময়মনসিংহ বিভাগের সাংগাঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স ও সহ-সাংগাঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুন।
    এর আগে আবরার ফাহাদ হত্যার প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নিরবতা পালন করে দোয়া মোনাজাত করা হয়।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *