জার্নাল ডেস্ক
25 November 2021
  • No Comments

    গফরগাঁওয়ে আলোচিত হত্যা মামলার আসামি গ্রেফতার


    গফরগাঁও:


    ময়মনসিংহের গফরগাঁওয়ে আন্তঃজেলার কুখ্যাত ডাকাত দলের সদস্য মোঃ রায়হান (৪৮)কে গ্রেফতার করেছে পাগলা থানার পুলিশ।বুধবার রাত ১১;৩০ মিনিটে উপজেলার পাগলা থানাধীন ত্রিমোহনী এলাকা থেকে তাকে গ্রেফতার করে পাগলা থানা পুলিশ।
    গ্রেফতারকৃত ডাকাত রায়হান পাগলা থানাধীন বেলদিয়া গ্রামের আঃ রশিদ উরফে খোকা মিয়ার ছেলে। পাগলা থানার পুলিশ অফিসার ইনচার্জ রাশেদুজ্জামান খানের সাথে কথা বলে জানা যায় গতকাল বুধবার রাত ৯ টার দিকে পাগলা থানার সরকারি মোবাইল নাম্বারে কে বা কারা ফোন দিয়ে বলে আলোচিত ইলিয়াস হত্যার আসামি রায়হান ত্রিমোহনী এলাকায় অবস্থান করছে এই গোপন সংবাদের ভিত্তিতে পাগলা থানা পুলিশ অফিসার ইনচার্জ রাশিদুজ্জামান খান পুলিশ ফোর্স নিয়ে বেরিয়ে পড়ে দীর্ঘ এক ঘন্টা অভিযানের পর বুধবার রাত ১১:৩০ মিনিটের দিকে ত্রিমোহনী এলাকা থেকে কুখ্যাত ডাকাত মোঃ রায়হানকে গ্রেফতার করে।পাগলা থানা পুলিশ । তার নামে খুন, ডাকাতি, অস্ত্র, ডাকাতির প্রস্তুতি সহ প্রায় ১২ টি মামলা রয়েছে।এসব মামলার পাঁচ টি গ্রেফতারী পরোয়ানা মুলতবি আছে।বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল হাজতে প্রেরণ করা হয়।
    পাগলা থানার অফিসার ইন চার্জ (ওসি) মোঃ রাশেদুজ্জামান বলেন, ডাকাত রায়হান পাগলা এলাকার আলোচিত ইলিয়াস হত্যা মামলার আসামি। সে টাকার বিনিময়ে মানুষ হত্যা করে ।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *