সমাবেশে বিশাল শোডাউনের মধ্যদিয়ে আলোচনায় ছাত্রনেতা রায়হান শরীফ হলুদ

প্রকাশিত: ৬:১১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০১৯

মযসনিসংহ গত ২৬ শে সেপ্টম্বর নগরীর রেলওয়ে কৃষ্ণচুড়া চত্বরে আয়োজিত বিএনপির সমাবেশে জাতীয়তাবাদী ছাত্রদল ময়মনসিংহ উওর জেলার সাধারন সম্পাদক তৃনমূলের জনপ্রিয় ও মেধাবী ছাত্রনেতা রায়হান শরীফ হলুদের নেতৃত্বে ছাত্রদলের নেতাকর্মীরা বিশাল শোডাউনের আলোচনায় ছাত্রনেতা রায়হান শরীফ হলুদ। সিনিয়র নেতারা তার প্রশংসা করেত গিয়ে বলেন এমন ত্যাগি সাহসি নেতৃত্ব এই সময়ের জন্য খুবই প্রয়াজন।রায়হান শরীফ হলুদ উত্তর জেলা ছাত্রদলের পক্ষ সমাবেশে বিশাল শেডাউন প্রমান করে কতট দল প্রেমিক নেতা সে ।
রায়হান শরীফ হলুদ জানান, সবসময় দলের প্রয়োজনে নিজেকে নিবেদিত করে রেখেছি। কিভাবে সমাবেশ সফল করেছেন এমন প্রশ্নের উত্তরে তিনি জানান,
নেতাকর্মীর ওপর দায়েরকৃত সকল ‘মিথ্যা মামলা’ প্রত্যাহারের দাবিতে ময়মনসিংহের বিভাগীয় সমাবেশে দুপুর দুইটার দিকে ফেস্টুন ব্যানারে সু সজ্জিত হয়ে পাটগোদাম (ব্রীজ মোড়) থেকে ২ হাজার এর অধিক নেতা-কর্মীরা নিয়ে সমাবেশে যোগ দেন। বিশাল শোডাউন অংশ গ্রহণ করেছিলেন জাতীয়তাবাদী ছাত্রদল ময়মনসিংহ উওর জেলার সহ সভাপতি আমিনূল হক ভূইয়া (ইথেন), আজাহার উদ্দিন তালুকদার, জাকারিয়া আলম, নাদিম সারোয়ার টিটু, শহিদুল্লাহ শহিদ, মোশারফ হোসেন বিশ্বাস, জাহিদুল ইসলাম জিহাদ, একে, এম আরিফুল হক, শওকত ইসলাম তুষার, এ এইচ এম জুবায়ের, শামসুল আলম খান ফয়সাল, যুগ্ন সম্পাদক রফিকুল ইসলাম হিমেল, আনারুল ইসলাম আনার, শেখ মিজানুর রহমান সোহাগ, আঃ হালিম মোল্লা, সহ সাধারন সম্পাদক আনিছুজ্জামান শুভ, প্রচার সম্পাদক রাসেল আহাম্মেদ সহ ছাত্রদলের উওর জেলার অধিনস্থ উপজেলা, পৌর ও কলেজ নেতৃবৃন্দ।
নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে রাজপথ । এ সময় নেতাকর্মীদের মুখে একটাই শ্লোগান মুক্তি মুক্তি মুক্তি চাই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি চাই । কারান্তরীন সকল নেতাকর্মীদের মুক্তির দাবিতে শ্লোগান দিতে থাকে।