জার্নাল ডেস্ক
28 September 2021
  • No Comments

    ‘উন্নয়ন ও অগ্রযাত্রায় আলোক দিশারী শেখ হাসিনা’


    ময়মনসিংহ :
    ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে। জাতির পিতাকে হত্যার মাধ্যমে বাঙালির স্বপ্নকে নষ্ট করার যে অব্যহত প্রচেষ্টা ছিল তা ভেদ করে জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন এবং অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে দেশ। তাঁর নেতৃত্বেই বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। আন্তর্জাতিক অঙ্গণেও তিনি অনুসরণীয় ব্যক্তিত্ব। তিনি আমাদের উন্নয়ন ও অগ্রযাত্রার আলোক দিশারী।’  

    বুধবার (২৮ সেনপ্টেম্বর) দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে ময়মনসিংহ মেডিকেল কলেজে গণটিকা কার্যক্রম পরিদর্শনকালে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) মেয়র মো: ইকরামুল হক টিটু এ কথা বলেন।  

    তিনি আরও বলেন, দেশব্যাপী গণটিকা কার্যক্রমের আওতায় ময়মনসিংহ সিটি এলাকায় ৭৯টি কেন্দ্রে সাড়ে ১৬ হাজার মানুষকে করোনা ভ্যাক্সিনের প্রথম ডোজ প্রদান করা হচ্ছে। বিশ্বের বহুদেশে করোনা টিকার প্রবল সংকটের মধ্যেও শেখ হাসিনার নেতৃত্বে আমরা ৫ কোটি টিকার মাইলফলক স্পর্শ করতে পেরেছি। এটা আমাদের সৌভাগ্য।  

    এ সময় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার ফজলুল কবির, ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা: চিত্তরঞ্জন দেবনাথ, মসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথ প্রমুখ উপস্থিত ছিলেন।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *