জার্নাল ডেস্ক
2 September 2021
  • No Comments

    হালুয়াঘাটে স্বেচ্ছাসেবক দলের ১১ সদস্যের পদত্যাগ


    নিজস্ব প্রতিবেদক:


    ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায়জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দলের নতুন কমিটি ঘোষনার দুইদিন পর ১১ জন সদস্য পদত্যাগ করেছেন। এনিয়ে দলীয় নেতাকর্মীদের ভেতরে বাইরে মিশ্রপ্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। 
    বুধবার ( ১ সেপ্টেম্বর ) রাতে সংশ্লিষ্ট নেতারা পদত্যাগ পত্রের অনুলিপি প্রদানের মাধ‍্যমে এ তথ‍্য নিশ্চিত করেছেন। 
    পদত্যাগকারী হলেন – সদ্য অনুমোদন দেওয়া উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক নুরুল আলম, কামরুল হাসান, সদস্য হুমায়ুন কবীর, এস.এ তিমু, মাহমুদুল হাসান এবং পৌর সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক বিপুল ঘোষ, শরিফুজ্জামান মাসুদ, সদস্য এমদাদুল হক মনির, মো. উজ্জল মিয়া, মো. নুরুজ্জামান ও মো. আমির উদ্দিন।

    পদত‍্যাগপত্রে তারা জানান, গত ৩০ আগষ্ট ৩১ সদস‍্য বিশিষ্ট হালুয়াঘাট উপজেলা কমিটি এবং ২১ সদস্য বিশিষ্ট পৌর সেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি অনুমোদন দেয় ময়মনসিংহ উত্তর জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি মো. ফরিদ উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. আলী আকবর আনিছ। 
    অভিযোগ উঠেছে, দুঃসময়ের পরিক্ষিত হামলা-মামলা ও জেল জুলুমে নির্যাতিত নেতাদের বাদ দিয়ে অর্বাচী ভাবে কমিটি ঘোষনা করা হয়েছে। এতে জুনিয়রদের আহ্বায়ক করে সিনিয়র নেতাদের যুগ্ম আহবায়ক করা হয়েছে। 
    এবিষয়ে উত্তর জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি মো. ফরিদ উদ্দিন বলেন, যোগ‍্য মূল‍্যায়নে কমিটি দেয়া হয়েছে। সিনিয়র জুনিয়র কোন বিষয় নয়। 
    প্রসঙ্গত গত ৩০ আগষ্ট রুহুল আমিন খানকে আহ্বায়ক ও আলিমুল ইসলামকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি গঠন করা হয়। 
    অপরদিকে মেহেদী হাসান দুলালকে আহ্বায়ক ও আসাদুজ্জামান সুজনকে সদস্য সচিব করে করে ২১ সদস্য বিশিষ্ট পৌর কমিটি গঠিত হয়। 

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *