জার্নাল ডেস্ক
17 July 2021
  • No Comments

    মাদারগঞ্জ কাবাডি খেলা নিয়ে সংঘর্ষে নিহত ১ আহত ৩

    মাদারগঞ্জ(জামালপুর)সংবাদদাতা:

    কাবাডি খেলা শেষে বিজয় মিছিলকারীদের বিরুদ্ধে উস্কানীমুলক কথার জের ধরে মাদারগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত ও ৩ জন আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় মাদারগঞ্জ উপজেলার গোপালপুর গ্রামে এই ঘটনা ঘটে।
    চরপাকেরদহ ঘোনা পাড়া এলাকার বাসিন্দা নিহত মুক্তার (৫০) চিকিৎসাধীন অবস্থায় জামালপুর সদর হাপাতালে শুক্রবার রাত ১১ দিকে মারাযান। আহতদের জামালপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের নাম জানা যায়নি।

    মাদারগঞ্জ থানার ওসি মাহবুবুল হক জানান, শুক্রবার বিকালে পার্শ্ববতী উপজেলা মেলান্দহে চরপাকেরদহ ঘোনা পাড়ার একটি দল কাবাডি খেলতে যায়। খেলা শেষে বিজয় উল্লাস মিছিল করে বাড়ী ফেরার পথে তাদেরকে উদ্দেশ্য করে গোপালপুর গ্রামের লোকজন বাজে মন্তব্য করলে এদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এই ঘটনার জের ধরে শুক্রবার সন্ধ্যা ৭টায় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এক পর্যায়ে তারা দেশি অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন ও ৩ জন গুরুতর আহত হন । আহতদের মধ্য একজন জামালপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক আছে।পুলিশ এই ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান শুরু করেছে বলেও তিনি জানান।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *