জার্নাল ডেস্ক
26 June 2021
  • No Comments

    ফুলবাড়িয়ায় জামিয়াতুল মোদার্রিছিনের নতুন কমিটি

    মোবারক হোসেন :

    বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছিন ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে ।
    বৃহস্পতিবার (২৪ জুন) ফুলবাড়িয়া কে,আই ফাজিল মাদ্রাসার অডিটোরিয়াম কক্ষে অনুষ্ঠিত মাদ্রাসা শিক্ষার মান উন্নয়নে সংগঠনটির ভূমিকা শীর্ষক আলোচনা ও মতবিনিময় সভায় আগামী ৫ বছর মেয়াদে নতুন এ কমিটি ঘোষণা করা হয় । এতে সভাপতি পদে কৈয়ারচালা পুর্ব পাড়া বালিকা দাখিল মাদ্রাসার সুপার মাওঃ মোঃ আব্দুল হান্নান ও সাধারণ সম্পাদক পদে কে,আই ফাজিল মাদ্রাসার শরীর চর্চা শিক্ষক রফিকুল ইসলামকে সর্বসম্মতিক্রমে নির্বাচিত ঘোষণা করা হয় ।
    নতুন কমিটি ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি, সংগঠনটির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক, ময়মনসিংহ জেলা শাখার সভাপতি, ময়মনসিংহ ডি,এস কামিল মাদ্রাসার অধ্যক্ষ ও দৈনিক ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার সম্পাদক অধ্যক্ষ ড. মোঃ ইদ্রিস খান ।
    কে,আই ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মোঃ ইউনুছ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ড. মোঃ ইদ্রিস খান বলেন, জামিয়াতুল মোদার্রেছিন একটি অরাজনৈতিক সংঘঠন । যেকোনো সমস্যা সরকারের সাথে আলোচনা সাপেক্ষে সমাধান করে থাকে এই সংগঠন । স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক বেতন বৈষম্য নিয়ে সৃষ্ট সমস্যা সমাধান করতে জামিয়াতুল মুদার্রেছিন কাজ করে যাচ্ছে । প্রাথমিক শিক্ষকদের সমান বেতন গ্রেড সহ যাবতীয় সুবিধা আদায় করতে সরকারের সাথে আলোচনা চলমান ।

    নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর তারা তাদের সংক্ষিপ্ত বক্তব্যে সংগঠনের সকল নিয়মনীতি ও কেন্দ্রীয় নির্দেশ মান্য করে চলবেন বলে প্রতিজ্ঞা বদ্ধ হোন ।
    কে,আই ফাজিল মাদ্রাসার সহকারী অধ্যাপক এ,কে,এম শামছুজ্জোহার সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংগঠনটির ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক, মুক্তাগাছা উপজেলা শাখার সভাপতি ও মুক্তাগাছা আব্বাছিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ মতিউর রহমান, ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ মোঃ শোয়াইব, তারাকান্দা উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ মোঃ আব্দুল জলিল ।
    এছাড়াও ফুলবাড়িয়া উপজেলার প্রায় সকল মাদ্রাসার অধ্যক্ষ, সুপার ও সহকারী শিক্ষকগন উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।
    জামিয়াতুল মোদার্রিছিনের ফুলবাড়িয়া উপজেলা শাখার প্রাথমিক এ কমিটিতে সহ-সভাপতি পদে তাওহীদিয়া বালিকা দাখিল মাদ্রাসার সুপার মাওঃ শামসুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে চান্দের বাজার বালিকা দাখিল মাদ্রাসার সুপার মাওঃ আঃ রসিদ ও সাংগঠনিক সম্পাদক পদে হড়িপুর দাখিল মাদ্রাসার সুপার মাওঃ আঃ রউফকে নির্বাচিত ঘোষনা করা হয় ।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *