জার্নাল ডেস্ক
26 June 2021
  • No Comments

    শেরে বাংলা স্মৃতি সম্মাননা পেলেন মুক্তাগাছার ওসি

    মোবারক হোসেন:

    ময়মনসিংহের মুক্তাগাছার আইন শৃঙ্খলার উন্নয়নে বিশেষ অবদান রাখায় বঙ্গবন্ধু সাহিত্য ও গবেষণা কেন্দ্রের পক্ষ থেকে ওসি মোহাম্মদ দুলাল আকন্দকে শেরে বাংলা স্মৃতি সম্মাননা সার্টিফিকেট সহ ক্রেস্ট ২০২১ প্রদান করা হয়েছে ।

    মুক্তাগাছার আইন শৃঙ্খলার উন্নয়নে বিশেষ অবদান রাখায় বঙ্গবন্ধু সাহিত্য ও গবেষণা কেন্দ্রের পক্ষ থেকে ওসি মোহাম্মদ দুলাল আকন্দকে শেরে বাংলা স্মৃতি সম্মাননা সার্টিফিকেট সহ একটি ক্রেস্ট ২০২১ প্রদান করা হয়েছে ।
    জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান পিপিএম সেবা’র নির্দেশে মোহাম্মদ দুলাল আকন্দের নেতৃত্বে অফিসার ও ফোর্সদের নিয়ে বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে জনগনকে সেবা প্রদান করে আইন শৃঙ্খলা উন্নয়নে ভূমিকা রাখার সীকৃতি স্বরূপ তাকে এই সম্মাননা প্রদান করা হয় ।
    ওসি মোহাম্মদ দুলাল আকন্দ মুক্তাগাছা থানায় যোগদানের পর থেকে ১৩টি বিট পুলিশিং সেবা সম্প্রসারিত করার মাধ্যমে দায়িত্বরত বিট অফিসার ও সহকারী বিট অফিসারদের মাধ্যমে এবং এলাকাবাসীর সহযোগিতায় চুরি, ডাকাতি, মাদক, জুয়া, ডলার প্রতারনাকারী, বাল্যবিবাহ বন্ধের পাশাপাশি জমি সংক্রান্ত সামাজিক বিরোধ সমাধান করায় ইতোমধ্যে তিনি থানা এলাকার জনসাধারণের কাছ থেকে বেশ প্রশংসা কুড়িয়ে নিয়েছেন । এর সাথে বঙ্গবন্ধু সাহিত্য ও গবেষণা কেন্দ্রের পক্ষ থেকে এমন একটি সম্মাননা পাওয়ায় তিনি মানব সেবায় আরো উৎসাহিত হবেন বলে মনে করেন সচেতন মহল ।

    মুক্তাগাছা থানার ওসি মোহাম্মদ দুলাল আকন্দের নির্দেশনায় থানা এলাকায় টহল জোরদার ও ফাঁড়ি পুলিশদের সহযোগিতা পৌর এলাকার প্রতিটি মহল্লায় নিয়মিত মহড়া পরিচালনা করে আসছেন থানা পুলিশ । সব কিছু মিলিয়ে ওসি মোহাম্মদ দুলাল আকন্দ যোগদানের পর আইন শৃঙ্খলার উন্নয়ন, অপরাধ মূলক কাজ প্রতিরোধসহ আইন শৃঙ্খলার উন্নয়নে বিশেষ অবদান রাখায় বঙ্গবন্ধু সাহিত্য ও গবেষণা কেন্দ্রের নির্বাহী পরিচালক সুফিয়া বেগম, সদস্য সচিব সাখাওয়াত হোসেন এ পুরস্কার তুলেদেন

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *