১৬ বছর পর আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের কমিটি গঠিত

প্রকাশিত: ৫:৩৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০১৯

নিজস্ব প্রতিবেদক:
ময়মনসিংহে র্দীঘ ১৬বছর পর ঐতিহ্যবাহী আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের আহবায়ক কমিটি গঠিত হয়েছে। সাখাওয়াত হোসেন সৌরভকে আহবায়ক এবং মো: রাকিব হোসেনকে সিনিয়র যুগ্ম আহবায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠিত হয়। সোমবার রাতে ময়মনসিংহ মহানগর ছাত্রদলের সভাপতি নাইমুল করিম লুইন এবং সাধারন সম্পাদক তানভীর আহমেদ রবিন এ কমিটির অনুমোদনে স্বাক্ষর করেন।
সূত্র জানায়, র্দীঘ ১৬ বছর কমিটি না থাকার কারনে এবং যোগ্যদের মূল্যায়ন করার স্বার্থে নবগঠিত কমিটিতে ২৫ জনকে যুগ্ম আহবায়ক করা হয়েছে। কমিটির অন্য যুগ্ম আহবায়করা হলেন- তৌফিক হাসান সপ্নীল, মেহেদী হাসান দীপ্ত, অলিউল্লাহ সাঈদ, মুনতাসির মুন্না, আবু রায়হান, সাজু আহমেদ, আব্দুল্লাহ আল মাসুদ, এস.এম.সোহাগ, মারুফ হোসেন, আশিকুর রহমান, আমির হামজা, র্মীজা হিমেল, সারোয়ার হোসেন, এহসানুল হক শান্ত, এ.জি.এম.ফাহাদ, শাওন মিয়া, রাজীব সেনাপতি, হাসিব হোসেন হৃদয়, রিপন মিয়া, আব্দুল্লাহ আল মামুন, র্মিজা আজিজুল, সাইফুল ইসলাম সাইফ, সোহেল রানা, আলী নূর ইসলাম, শুভ তালুকদার।
মহানগর ছাত্রদলের সভাপতি নাইমুল করিম লুইন জানান, সংগঠনের স্বার্থে কেন্দ্রীয় এবং স্থানীয় বিএনপির র্শীষ নেতাদের সাথে আলোচনার প্রেক্ষিতে রাজপথে বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলন বেগবান করার লক্ষ্যে এ কমিটি গঠন করা হয়েছে।