শিশুদের সঠিক ইতিহাস জানাতে হবে: মসিক মেয়র

প্রকাশিত: ৩:৫১ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২১

নিজস্ব প্রতিবেদক:

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু বলেছেন, শিশুদের সঠিকভাবে গড়ে তুলতে তাদেরকে সঠিক ইতিহাস জানাতে হবে। শ্রম আর স্বপ্ন দিয়ে যে সন্তানদের আমরা বড় করছি তাঁরা যেন সত্যিকারের মানুষ হয়ে উঠতে পারে সেদিকে খেয়াল রাখতে হবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে আজ বেলা ১১ টায় টাউন হল প্রাঙ্গণে প্রান্তিক পর্যায়ের শিশুদের মাঝে পোশাক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন মসিক মেয়র।

তিনি আরো বলেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশন সব সময় নাগরিকের কল্যাণে কাজ করে যাচ্ছে। ইতোমধ্যে সিটি কর্পোরেশন পরিচালিত স্কুলের পরিবেশ উন্নয়ন করা হয়েছে এবং দক্ষ ও যোগ্য শিক্ষক নিয়োগ দেওয়া হয়েছে। এছাড়াও শিশুদের বিকাশে প্রায়শই বিভিন্ন প্রতিযোগিতা এবং নানা কর্মসূচী গ্রহণ করা হচ্ছে।

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের পক্ষ থেকে ৪০০ শিশুকে পোশাক বিতরণ করা হবে। এর মাঝে ১৫০ শিশুকে আজ অনুষ্ঠানের মাধ্যমে পোশাক বিতরণ করা হয়।

এ অনুষ্ঠানে সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র শামীমা আক্তার, প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন, প্রধান সমাজ কল্যাণ ও বস্তি উন্নয়ন কর্মকর্তা লুৎফুন নাহারসহ অন্যান্য কাউন্সিলরগন উপস্থিত ছিলেন