জার্নাল ডেস্ক
2 March 2021
  • No Comments

    ময়মনসিংহ সিটি কর্পোরেশন পরিষদের সভা অনুষ্ঠিত 

    নিজস্ব প্রতিবেদক:
     ময়মনসিংহ সিটি কর্পোরেশন পরিষদের ১৩তম সভা  আজ বেলা সাড়ে ১১ টায় শহীদ শাহাবুদ্দীন মিলনায়তনে  অনুষ্ঠিত হয়েছে।এতে  সভাপতিত্ব করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র  ইকরামুল হক টিটু। সভা পরিচালনা করেন প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন।

    সভায় সিটি কর্পোরেশন আইন ২০০৯ মোতাবেক ৩৬ টি স্থায়ী কমিটি গঠন করা হয়। এছাড়া মুজিববর্ষ পালন, করোনা ভাইরাস ভ্যাকসিন, বিভাগীয় কার্যক্রম, ২২ থেকে ৩৩ নং ওয়ার্ডসমূহের এসেসমেন্ট আলোচনা, পরিস্কার পরিচ্ছন্নতার জন্য রাত্রীকালীন বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রম, সিটি কর্পোরেশনের আয় ব্যয় ও অন্যান্য বিষয়ে আলোচনা হয়।
    সিটি মেয়র  ইকরামুল হক টিটু স্থায়ী কমিটি গঠন প্রসঙ্গে বলেন, জনবল ও অবকাঠামো কম থাকলেও সিটি কর্পোরেশনকে পূর্ণ সেবা দিতে হচ্ছে। স্থায়ী কমিটি বর্তমান অবস্থায় একটি ভারসাম্যপূর্ণ অবস্থা সৃষ্টি করবে এবং জনভোগান্তি লাঘব হবে। উন্নয়ন একটি ধারাবাহিক প্রক্রিয়া। তবে প্রকৃত উন্নয়ন নিশ্চিত করতে জনগণের কাছে যেতে হবে। জনগণের সমস্যাগুলো অনুধাবন করে তা সমাধানের ব্যবস্থা করতে হবে।
    সভায় প্যানেল মেয়র  আসিফ হোসেন ডন, প্যানেল মেয়র  মাহবুবুর রহমান, প্যানেল মেয়র শামীমা আক্তার সহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ, সিটি কর্পোরেশনের বিভাগীয় প্রধানগণ ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *