জার্নাল ডেস্ক
1 March 2021
  • No Comments

    নিহত পুলিশ পরিবারের পাশে থাকার আশ্বাস মসিক মেয়রের

    নিজস্ব প্রতিবেদক:
    ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র  ইকরামুল হক টিটু বলেছেন, নিহত পুলিশ সদস্যদের পরিবারের পাশে থাকবে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। সিটি কর্পোরেশনের আগামীর নিয়োগে শহীদ পুলিশ পরিবারের সদস্যদের বিশেষ অগ্রাধিকার দেওয়া হবে।
    কর্তব্য পালনকালে নিহত পুলিশ সদস্যদের স্মরণে ময়মনসিংহ পুলিশ লাইন্সে আয়োজিত পুলিশ মেমরিয়াল ডে  ২০২১ উপলক্ষে শ্রদ্ধাঞ্জলি-সংবর্ধনা ও আলোচনা সভায়  প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
    তিনি আরও বলেন,১৯৭১ এর মহান মুক্তিযুদ্ধে , বিভিন্ন জ্বালাও-পোড়াও আন্দোলন ও দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করে এমন আন্দোলন প্রতিহতে, জংগীবাদ নির্মুলে এবং করোনাকালে পুলিশ সদস্যদের গুরুত্বপূর্ণ ভূমিকাকে শ্রদ্ধাভরে স্মরণ করেন।
    ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি ব্যরিস্টার মো. হারুন অর রশিদ, বিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মো. কামরুল হাসান, এনডিসি,  ময়মনসিংহ রেঞ্জ পুলিশের অতিরিক্ত ডিআইজি ড. আক্কাস উদ্দীন ভূইয়া, ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান, র‍্যাব ১৪ অধিনায়ক লে.কর্ণেল নাঈম আহমেদ, সিআইডি ময়মনসিংহের বিশেষ পুলিশ সুপার ড. মোঃ আল মামুনুল আনসারি,  ময়মনসিংহ জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ এহতেশামুল আলম এবং ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোয়াজ্জেম হোসেন বাবুল,  ময়মনসিংহ জেলা ইউনিটের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা  আনোয়ার হোসেন, কমিউনিটি পুলিশিং জেলা কমিটির সহ সভাপতি ও ময়মনসিংহ আইনজীবী সমিতির সভাপতি এড. বিকাশ চন্দ্র রায়, প্রেসক্লাব ময়মনসিংহের সাধারণ সম্পাদক মো বাবুল হোসেন এবং কর্তব্য পালনকালে নিহত পুলিশ সদস্য পরিবারের প্রতিনিধিবৃন্দ।

    অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার  আহমার উজ্জামান।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *