জার্নাল ডেস্ক
25 February 2021
  • No Comments

    আমরা টেকসই উন্নয়নে বিশ্বাসীঃ মেয়র ইকরামুল হক টিটু

    নিজস্ব প্রতিবেদক:
    ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু বলেছেন, নতুন সম্প্রসারিত ওর্য়াডসমূহের দিকে বিশেষ গুরুত্ব দিয়ে পরিকল্পনা অনুযায়ী উন্নয়ন কার্যক্রম পরিচালনা করে যাচ্ছি। আমরা টেকসই উন্নয়নের বিশ্বাসী। সকলের সহযোগিতায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনকে একটি আদর্শ নগরীতে পরিণত করতে চাই।

    বৃস্পতিবার সকালে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২২ ও ২৪ ওয়ার্ডের আরসিসি দ্বারা সড়ক নির্মাণ ও একটি ঈদগাহ মাঠ উদ্বোধন অনুষ্টানে এসব কথা বলেন তিনি।

    একটি সুত্র জানায়-২৪ নং ওয়ার্ডের বেপারীপাড়া থেকে রেলগেইট পর্যন্ত ৬৫০ মিটার, পাগলা বাজার আশরাফ উদ্দিনের বাড়ী থেকে বেপারীপাড়া পর্যন্ত ৬০০ মিটার, বয়ড়া তাকওয়াহ মসজিদ থেকে বেপারীপাড়া পর্যন্ত ৬০০ এবং ২২ নং ওয়ার্ডের বয়ড়া গফরগাঁও রোড থেকে বটতলা বাজার হয়ে ছালাকান্দি পর্যন্ত ২ কিলোমিটার সড়কের আরসিসি দ্বারা নির্মাণসহ ছালাকান্দি সমাধানের মোড়ে ঈদগাহ মাঠের উন্নয়নের কাজে প্রাক্কলিত ব্যয় নির্ধারণ করা হয়েছে প্রায় ৫ কোটি টাকা, যা আগামী একবছরের মধ্যে শেষ হওয়ার কথা রয়েছে।

    উদ্বোধন অনুষ্টানে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র শামীমা আক্তার, কাউন্সিলর মোস্তফা কামাল, কাউন্সিলর আমিনুল ইসলাম, সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর শাহনাজ বেগম,নির্বাহী প্রকৌশলী মো: জহিরুল হক, সহকারী প্রকৌশলী মো: জসিম উদ্দিনসহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ

     

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *