জার্নাল ডেস্ক
24 February 2021
  • No Comments

    দক্ষ সাংবাদিক দেশের উন্নয়নে ভুমিকা রাখে: মেয়র টিটু

    নিজস্ব প্রতিবেদক;

    ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু বলেন,পেশাদার ও দক্ষ সাংবাদিক দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখেন। সাংবাদিকতা একটি গুরুত্বপূর্ণ ও চ্যালেঞ্জিং পেশা। প্রকৃত সাংবাদিক আন্তরিকতার মাধ্যমে সঠিক তথ্য তুলে ধরে দেশের উন্নয়নে কাজ করে থাকে। প্রশিক্ষণের মাধ্যমে একজন সাংবাদিককে সে সুযোগ করে দেয়।

    বুধবার বিকেল সাড়ে ৪টায় ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে প্রেস ইনস্টিটিউট এর আয়োজনে ময়মনসিংহ জেলা ও উপজেলা পর্যায়ের সাংবাদিকদের জন্য অনুসন্ধানমূলক ও বুনিয়াদি প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু এসব কথা বলেন ।

    অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মো. আহমার উজ্জামান। তিনি তার বক্তব্যে নৈতিক ও মানবিক সাংবাদিকতার উপর গুরুত্বারোপ করেন।
    অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ময়মনসিংহ প্রেসক্লাবের সহ সভাপতি এ জেড এম ইমাম উদ্দিন মুক্তা। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মতিউল আলম, প্রেস ইনস্টিটিউট বাংলাদেশের প্রতিবেদক জিলহাজ উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মীর মোস্তফা।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *