জার্নাল ডেস্ক
7 February 2021
  • No Comments

    মাদারগঞ্জের অদারভিটায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর ব্যানার ছিঁড়েছে দুবৃত্তরা

    আল আমিন হোসেন,  মাদারগঞ্জ:

    মাদারগঞ্জের অদারভিটা ইউনিয়ন পরিষদের নির্বাচনের প্রচার প্রচারনা ইতিমধ্যে শুরু হয়েছে। প্রার্থীরা তাদের প্রচারনার মাধ্যমে তাদের অবস্থান জানান দিচ্ছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অত্র উপজেলার ৬ নং অদারভিটা ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামীলীগ নেতা মোনায়েম হোসেন (সুজন) এর সাটানো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আ.লীগের সাংগঠনিক সম্পাদক স্থানীয় সংসদ সদস্য মির্জা আজমের ছবি সম্বলিত ব্যানার ছেঁড়ার অভিযোগ উঠেছে।
    সম্ভাব্য প্রার্থী মোনায়েম হোসেন (সুজন) বলেন বিগত ২০১১সালে ৬ নং অদারভিটা ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন করেছিলাম। অদারভিটা ইউনিয়নের ভোটারগণ আমার পাশে আছে। রাতের অন্ধকারে কে বা কারা আমার ফেস্টুন ছিঁড়েছে তা জানিনা।আমার ব্যানার ফেস্টুন ছিঁড়েছে তাতে আমার কোনো দুঃখ নাই।আমার অত্যন্ত কষ্ট লাগে আমার পোস্টারের মধ্যে আমার নেতা মির্জা আজম এমপি ও নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ছিল।
    পোস্টার ছিঁড়ে তাদেরকে অপমান করায় আমি অনেক কষ্ট পেয়েছি।আমি একজন আ.লীগের ত্যাগী কর্মী ।দলীয় নমিনেশন পেলে শতভাগ বিজয়ী হতে পারবো বলে আমি আশাবাদী। এ নেক্কারজনক কাজের বিষয়টি জেলা ও স্থানীয় নেতৃবৃন্দকে অবগত করেছি। এর বিচারের ভার আমি জনগনের উপর ছেড়ে দিলাম।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *