জার্নাল ডেস্ক
5 February 2021
  • No Comments

    অবশেষে আ.লীগের বিদ্রোহী প্রাথী ত্রিশালের মেয়র বহিস্কার

    নিজস্ব প্রতিবেদক:

    পৌরসভা নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে প্রার্থী হওয়ায় ত্রিশাল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবিএম. অনিসুজ্জামান আনিছকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। আজ শুক্রবার (৫ ফেব্রুয়ারি) রাতে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.মোযাজ্জেম হোসেন বাবুল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

    বহিষ্কৃত এবিএম. অনিসুজ্জামান আনিছ বর্তমানে ত্রিশাল পৌরসভার মেয়র। আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে ত্রিশাল পৌরসভার মেয়র পদে নির্বাচন করছেন।

    প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘ আওয়ামী লীগের দলীয় সিদ্ধান্ত অগ্রাহ্য ও অমান্য করে ত্রিশাল পৌরসভার আসন্ন নির্বাচনে নৌকা প্রতীক প্রার্থীর বিরুদ্ধে প্রার্থী হওয়ায় ত্রিশাল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদসহ সকল পদ থেকে বহিষ্কারে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত নেওয়া হয়।

    প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়,  কেন্দ্রীয় আওয়ামী লীগের সিদ্ধান্ত অমান্য ও অগ্রাহ্য করে নৌকা প্রতীকের প্রার্থী এবং ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিআরডিবির চেয়ারম্যান নবী নেওয়াজ সরকারের বিরুদ্ধে প্রার্থী হওয়ায় দলের গঠনতন্ত্র অনুযায়ী এবিএম. অনিসুজ্জামান আনিছকে দলীয় সকল পদ হতে বহিষ্কারের সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। জেলা আওয়ামী লীগের এই সিদ্ধান্ত বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের নিদের্শনা অনুযায়ী হয়েছে।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *