জার্নাল ডেস্ক
2 January 2021
  • No Comments

    ভালুকায় ডায়মন্ড লাইফের গ্রাহকদের এস বি চেক প্রদান অনুষ্ঠান

    আবুল বাশার শেখ, ভালুকা :

    সরকার নিয়ন্ত্রীত বেসরকারি লাইফ বীমা কোম্পানি ‘ডায়মন্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিঃ’র স্কয়ার মাষ্টার বাড়ী সার্ভিসিং সেল অফিস কর্তৃক আয়োজিত বর্ষ সমাপনী ব্যবসা উন্নয়ন ও এস বি বোনাস চেক প্রদান অনুষ্ঠানে ১৭ জন গ্রাহকদের মধ্যে ১৪ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়েছে।
    শুক্রবার (১জানুয়ারী) সকাল ১০টায় ভালুকা উপজেলার শিল্পাঞ্চলখ্যাত স্কয়ার মাস্টারবাড়ী সার্ভিসিং সেল কার্য্যালয়ে কোম্পনীর সিনিয়র এ.এম.ডি মোঃ রাজু আহাম্মেদ সরকারের সভাপতিত্বে বর্ষ সমাপনী ব্যবসা উন্নয়ন ও এসবি চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যন আলহাজ্ব আবুল কালাম আজাদ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কোম্পনীর মুখ্য নির্বাহী কর্মকর্তা পিপলু বিশ্বাস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পনীর চিফ অপারেটিং অফিসার এনায়েত আলী খান, কোম্পনী সচিব মোঃ রফিকুজ্জামান ও হবিরবাড়ী ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ আব্দুর রাশিদ ঢালী।
    অনুষ্ঠানের প্রধান অতিথি গ্রাহক ও কর্মীদের সাথে ইংরেজি নববর্ষ ২০২১ সালের শুভেচ্ছা বিনিময় করেন এবং কর্মী ও গ্রাহকদের সঠিক সুন্দর দিক নির্দেশনা ও পরামর্শ প্রদান করে বলেন, জীবনবীমা একটি সঞ্চয়মুখী প্রতিষ্ঠান যা কিনা মানুষকে সঞ্চয়ের সুবিধায় মাঝখান থেকে বীমা গ্রাহকের মৃত্যুতে তার পরিবারে বীমা দাবী পরিশোধের মাধ্যমে অগ্রণী ভূমিকা রাখে। তাই বাংলাদেশের প্রতিটি নাগরিকের জীবনবীমা থাকা অবশ্যই জরুরী।প্রধানমন্ত্রী ২০২০ সালের ১মার্চকে বীমা দিবস হিসেবে ঘোষনা করায় আন্তরিক অভিনন্দন।
    সরকার নিয়ন্ত্রীত বেসরকারি লাইফ বীমা কোম্পানি ‘ডায়মন্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিঃ’র স্কয়ার মাষ্টার বাড়ী সার্ভিসিং সেল অফিস কতৃক আয়োজিত বর্ষ সমাপনী ব্যবসা উন্নয়ন ও এস বি বোনাস চেক প্রদান অনুষ্ঠানে ১৭ জন গ্রাহকদের মধ্যে ১৪ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়েছে।
    শুক্রবার (১জানুয়ারী) সকাল ১০টায় সামাজিক দূরত্ব বজায় রেখে ভালুকা উপজেলার শিল্পাঞ্চলখ্যাত স্কয়ার মাস্টারবাড়ী সার্ভিসিং সেল কার্য্যালয়ে কোম্পনীর সিনিয়র এ.এম.ডি মোঃ রাজু আহাম্মেদ সরকারের সভাপতিত্বে বর্ষ সমাপনী ব্যবসা উন্নয়ন ও এসবি চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যন আলহাজ্ব আবুল কালাম আজাদ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কোম্পনীর মুখ্য নির্বাহী কর্মকর্তা পিপলু বিশ্বাস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পনীর চিফ অপারেটিং অফিসার এনায়েত আলী খান, কোম্পনী সচিব মোঃ রফিকুজ্জামান ও হবিরবাড়ী ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ আব্দুর রাশিদ ঢালী।
    অনুষ্ঠানের প্রধান অতিথি গ্রাহক ও কর্মীদের সাথে ইংরেজি নববর্ষ ২০২১ সালের শুভেচ্ছা বিনিময় করেন এবং কর্মী ও গ্রাহকদের সঠিক সুন্দর দিক নির্দেশনা ও পরামর্শ প্রদান করেন বলেন, জীবনবীমা একটি সঞ্চয়মুখী প্রতিষ্ঠান যা কিনা মানুষকে সঞ্চয়ের সুবিধায় মাঝখান থেকে বীমা গ্রাহকের মৃত্যুতে তার পরিবারে বীমা দাবী পরিশোধের মাধ্যমে অগ্রণী ভূমিকা রাখে। তাই বাংলাদেশের প্রতিটি নাগরিকের জীবনবীমা থাকা অবশ্যই জরুরী।প্রধানমন্ত্রী ২০২০ সালের ১মার্চকে বীমা দিবস হিসেবে ঘোষনা করায় আন্তরিক অভিনন্দন।
    অনুষ্ঠানে কোম্পানীর পক্ষ থেকে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদেরকে সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানের শেষে সকল গ্রাহকগণকে মিষ্টি মুখ করানো হয়।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *