জার্নাল ডেস্ক
16 December 2020
  • No Comments

    ময়মনসিংহে ৩ কক্ষ বিশিষ্ট পাকা ঘর গুড়িয়ে দিলো দুবৃত্তরা: আটক- ২

    নিজস্ব প্রতিবেদক :

    ময়মনসিংহ নগরীতে চাঁদা দাবিতে প্রকাশ্যে দিনদুপুরে স্বশস্ত্র সন্ত্রাসী হামলা চালিয়ে বাউন্ডারী দেয়াল ভেঙ্গে বাসাবাড়ীতে হামলা-ভাংচুরের ঘটনা ঘটেছে।

    মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকালে নগরীর ১৮ নং ওয়ার্ডের কৃষ্টপুর দৌলত মুন্সি রোড বেপারী বাড়ীতে এ হামলা-ভাংচুরের ঘটনা ঘটে।

    কোতয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালূকদার জানান, বাসাবাড়ীতে হামলা ভাংচুরের অভিযোগে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত দুই জনকে গ্রেফতার করেছে। তারা হলেন- রিপন মিয়া(৪০) ও খোকন মিয়া(৪২)। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন বলে নিশ্চিত করেছেন ওসি।

    ভুক্তভোগী মোছা: রেজিয়া খাতুনের অভিযোগ, গত ১৫ ডিসেম্বর মঙ্গলবার সকালে পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় সন্ত্রাসী টিটু ও ফারুক মিয়ার নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী আমার বাসাবাড়ীতে হামলা করে ব্যাপক ভাংচুর চালিয়েছে। এ সময় সন্ত্রাসীরা প্রকাশ্যে লুটপাট করে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করে। রেজিয়া খাতুনের দাবি, সন্ত্রাসীরা গত ১৪ ডিসেম্বর প্রকাশ্যে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে হুমকি দেয়। চাঁদার টাকা না দেওয়ায় পরদিন ১৫ ডিসেম্বর সন্ত্রাসীরা প্রকাশ্যে দিবালোকে ত্রাস সৃষ্টি করে এ হামলা চালায়।

    ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) সূত্র জানায়, জমি নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল। এ ঘটনায় ভুক্তভোগী শরীফুল ইসলাম উজ্জল গত ১৮ অক্টোবর মেয়রের কাছে লিখিত অভিযোগ করলে দু’পক্ষকে ডেকে বিষয়টি আপোষ মিমাংসা করে বিবাদমান ভূমি ৭দিনের মধ্যে ডির্মারগেশন করার সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ। কিন্তু টিটু-খোকন পক্ষের সন্ত্রাসীরা মসিক কর্তৃপক্ষের আদেশ অমান্য করে এ সন্ত্রাসী হামলা চালায়।

    মঙ্গলবার ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক সিটি কর্পোরেশনের একজন ম্যাজিট্রেট ঘটনাস্থল পরির্দশন করে থানা পুলিশকে ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেয়।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *