গৌরীপুরে মেয়র মনোনয়ন প্রত্যাশী বিএনপি নেতার উপর হামলা

প্রকাশিত: ৪:৩০ অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০২০

নিজস্ব প্রতিবেদক:

ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপির মনোনয়ন প্রত্যাশী এক নেতাকে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। রবিবার রাতে এ ঘটনায় আহত গৌরীপুর পৌর বিএনপির যুগ্ম আহবায়ক শাজাহান কবীর হীরাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এর আগে রবিবার বিকেল পৌনে ৪টার দিকে স্থানীয় পৌর সদরের রির্পোটাস ক্লাবের সামে এই হামলার ঘটনা ঘটে।
স্থানীয় সূত্র জানায়, বিএনপি নেতা হীরার অবস্থা গুরুতর। তাঁর বাঁ হাত ভেঙে গেছে। ফলে উন্নত চিকিৎসার জন্য তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গৌরীপুর পৌর বিএনপির আরেক যুগ্ম আহ্বায়ক বেগ ফারুক আহমেদ এই খবর নিশ্চিত করেছেন। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি বলেন, ঘটনার সময় কয়েকজন সন্ত্রাসী আকস্মিক হীরার ওপর হামলা চালায়। এ সময় তাঁকে বেধরক পেটানো হয়।
আহত বিএনপি নেতা হীরা গৌরীপুর পৌর বিএনপির যুগ্ম আহবায়ক ও ময়মনসিংহ উত্তর জেলা তাঁতী দলের সাবেক সাধারণ সম্পাদক। তিনি গৌরীপুর সরকারি কলেজ ছাত্র সংসদের এজিএস ছিলেন। তিনি আসন্ন গৌরীপুর পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী হিসেবে সক্রিয় ছিলেন।
গৌরীপুর থানার ওসি বোরহান আহমেদ বলেছেন, হামলার বিষয়ে শুনেছি। তবে অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।
এদিকে হামলার খবর পেয়ে আহত বিএনপি নেতা হীরাকে হাসপাতালে দেখতে ছুটে যান ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালূকদার, বিএনপি নেতা কামরুজ্জামান লিটন, গৌরীপুর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হাফেজ আজিজুল হক, বিএনপি নেতা অ্যাড. শাজাহান কবীর সাজু, যুবদল নেতা অ্যাড. তোফায়েল আহম্মেদ সুজন, হারুন অর রশিদ মন্ডলসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।