জার্নাল ডেস্ক
11 December 2020
  • No Comments

    সরিষাবাড়ীতে ওয়ারেন্টভুক্ত ১৯ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

    সোলায়মান হোসেন হরেক :

    জামালপুরের সরিষাবাড়ীতে ওয়ারেন্টভুক্ত ১৯জন পলাতক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
    পুলিশ সুত্রে জানা যায়, সরিষাবাড়ী উপজেলার বিভিন্ন এলাকায় বৃহস্পতিবার রাতে অভিযান চালায় পুলিশ। অভিযানে জিআর ও সিআর মামলার পলাতক আসামী ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা গ্রাম থেকে তানিয়া আক্তার (৩৫), নুরে আলম, একই ইউনিয়নের মাজালিয়া গ্রামের ফরিদ মিয়া, আনোয়ার হোসেন, গিয়াস উদ্দিন, আমিনুল ইসলাম, নুরুল ইসলাম, সুমাইয়া আক্তার, সাতপোয়া ইউনিয়নের চররৌহা গ্রামের বাদশা মন্ডল, মহাদান ইউনিয়নের করগ্রামের গোলাম রব্বানী, আনোয়ার হোসেন, গোলাম মোস্তফা, মুস্তাফিজুর রহমান, পোগলদিগা ইউনিয়নের বৈশ্যেরচর গ্রাম থেকে জয়নাল আবেদীন, সুজাত আলী, আনিজল, টিটু মিয়া, সেলিম মিয়া ও আওনা ইউনিয়নের দৌলতপুর গ্রাম থেকে নুরুল ইসলামকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে প্রতারনাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।
    এ ব্যাপারে অফিসার ইনচার্জ (ওসি) আবু মো. ফজলুল করিম জানান, জিআর ও সিআর মামলার পলাতক ১৯ আসামীকে গ্রেফতার করে শুক্রবার সকালে জেল হাজতে পাঠানো হয়েছে।
    মোঃ সোলায়মান হোসেন হরেক

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *