জার্নাল ডেস্ক
16 August 2019
  • No Comments

    গৌরীপুর বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় পরিবারের ৪ সদস্য নিহত

    গৌরীপুর হতে শাহজাহান কবির :
    ময়মনসিংহের গৌরীপুর বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় পরিবারের ৪ সদস্য নিহত।এ ঘটনায় শিশুসহ অন্তত আরও ২ জন গুরুতর আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।
    নিহতরা হলেন- নাজমুন নাহার (৪০), রফিকুজ্জামান (৪৫), নাদিম (২৫) ও রওকন (১৫)।
    শুক্রবার (১৬ আগস্ট) সকাল সোয়া ১১টার দিকে উপজেলার রামগোপালপুর এলাকায় এ ঘটনা ঘটে।
    নিহত রফিকুজ্জামানের ভাতিজা আনিসুজ্জামান জানান, তার চাচা পরিবার নিয়ে ইশ্বরগঞ্জের কানারামপুর গ্রামে শ্বশুর বাড়িতে ঈদ করতে এসেছিলেন। সেখান থেকে ময়মনসিংহে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। পথে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষেও এ দুর্ঘটনা ঘটে।
    গৌরীপুরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিঞা এ খবরের সত্যতা নিশ্চিত করে জানান, কিশোরগঞ্জগামী এম.কে সুপার যাত্রীবাহী বাসের সঙ্গে একটি প্রাইভেটকারের সংঘর্ষে জন ৪ নিহত হয়। বাসটি যাত্রী নিয়ে ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জ যাচ্ছিল। অন্যদিকে প্রাইভেটকারটি গৌরীপুর উপজলার মধুপুর থেকে ময়মনসিংহের দিকে আসছিল। তারা প্রাইভেটকারটির নিয়ে বিয়ের দাওয়াতে টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলায় যাচ্ছিল। পথে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষেও এ দুর্ঘটনা ঘটে।এতে ঘটনাস্থলেই স্ত্রী শাহিন আক্তার নিহত হন। ঈশ্বরগঞ্জ উপজেলা থেকে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সদস্যরা এসে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে বাকি তিনজন মারা যান। আহতদের ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে নিহত ব্যক্তিদের লাশ ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *