ঈশ্বরগঞ্জে পুলিশ কর্মকর্তার পাশে বসে ওয়ারেন্টভুক্ত আসামীর খোশগল্প !

প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০২০

নিজস্ব প্রতিবেদক:
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ী ইউনিয়নে ওয়ারেন্টভুক্ত আসামীকে পাশে বসিয়ে স্থানীয় পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক আবুল কালাম খোশগল্প করার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এনিয়ে বাদি পরিবারে মিশ্রপ্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।
বাদি হাসানুর রহমান জানান, মৃগালী গ্রামের রুবেল মিয়া একটি মারামারি মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী। বিগত ৫ মাস আগে বিজ্ঞ আদালত এই আসামীর বিরুদ্ধে ওয়ারেন্ট আদেশ জারি করলে ঈশ্বরগঞ্জ থানা পুলিশের মাধ্যমে ওই আদেশ কপিটি আঠারবাড়ী তদন্ত কেন্দ্রে পৌঁছায়। কিন্তু পুলিশ অনৈতিক সুবিধা হাতিয়ে নিয়ে ওয়ারেন্ট আদেশ গোপন রেখে আসামীর সাথে আতাঁত করে প্রকাশ্যে চলাফেরা করছে।
বাদি আরো দাবি করেন, ওয়ারেন্ট বিষয়ে জানতে চাইলে তদন্ত কেন্দ্রের পুলিশ বলেন আদেশ পাইনি। আর থানা পুলিশ বলে আদেশ তদন্ত কেন্দ্রে পাঠানো হয়েছে। বিষয়ে উপ-পরিদর্শক আবুল কালামকে জানালে তিনি আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন।
তবে ঘটনার সত্যতা স্বীকার করে আঠারবাড়ী তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক আবুল কালাম বলেন, একটি মামলার তদন্তকালে রুবেল মিয়া আমার পাশে বসা ছিল, কথা সত্য। কিন্তু আমি জানতাম না সে ওয়ারেন্টভুক্ত আসামী। শুনেছি বর্তমানে মামলাটি সিআইডি পুলিশ তদন্ত করছে। তিনি দাবি করেন, ওয়ারেন্ট আদেশ হাতে পেলে অবশ্যই আসামী গ্রেফতার করা হবে।
আঠারবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জালাল উদ্দিন বলেন, বিষয়টি জানা নেই। খোঁজ নিয়ে দ্রুত আসামী গ্রেফতার করা হবে।