ময়মনসিংহে মামলা প্রত্যাহার দাবিতে মহানগর ছাত্রদলের বিক্ষোভ

প্রকাশিত: ৫:১২ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০২০

নিজস্ব প্রতিবেদক :

ময়মনসিংহে সংগঠনের কেন্দ্রীয় নেতাদের নামে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মহানগর ছাত্রদল। বুধবার দুপুরে নগরীর নতুন বাজার এলাকায় এ বিক্ষোভ মিছিল করেন তারা।
এ সময় মহানগর ছাত্রদলের সাধারন সম্পাদক তানভীর আহমেদ রবিনের নেতৃত্বে নগরীর বাউন্ডারী রোড থেকে মিছিলটি শুরু হয়ে নতুন বাজার দলীয় কার্যালয়ের সামনে গিয়ে সমাবেশ করে শেষ হয়।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি ইফতেখার আলম রাজু, শাহারিয়ার আলম সুমন, লামিম হাসান টুটুল, যুগ্ম সাধারন সম্পাদক মোজাম্মেল হক নজরুল, সাখাওয়াত হোসেন সৌরভ, শেখ সালাউদ্দিন, রাসেল হোসাঈন, রিপন মিয়া, গোবিন্দ রায়, নূর মো: রাজন, সোহাগ হাসান, সাজাদ্দুল ইসলাম মুকুল, ছাত্রনেতা নয়ন মিয়া, জাহাঙ্গীর, ফরিদ, অন্তর,সাদ্দাম, নয়ন, ইমন, মাসুদ, ফারাবী, বাবু, রিফাত, উল্লাস, আরিফ, ইসফাক, সৈয়দ আনান, শুভ,আল-আমিন প্রমূখ। এছাড়াও বিক্ষোভ মিছিলে সংগঠনের উত্তর-দক্ষিণ, পূর্ব-পশ্চিম থানা, আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজ, পলিটেকনিকেল কলেজ ও বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা অংশ গ্রহন করেন।
সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ বলেন, রাজনীতির ময়দান থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাদের সরিয়ে রাখার জন্য নিজেরা বাসে আগুন দিয়ে ষড়যন্ত্রমূলক ভাবে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে রাজপথে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।