জার্নাল ডেস্ক
27 October 2020
  • No Comments

    ময়মনসিংহ মহানগর যুবদলের পাল্টাপাল্টি শোডাউন

    নিজস্ব প্রতিবেদক:

    জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে পাল্টাপাল্টি শোডাউন করেছে ময়মনসিংহ মহানগর যুবদল। পৃথক পৃথক এ আয়োজনে সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতি ছিল ব্যাপক। মঙ্গলবার দুপুরে ও বিকেলে ময়মনসিংহ নগরীর নতুন বাজার এলাকায় পৃথক পৃথক ভাবে এসব র‌্যালী ও সমাবেশ অনুষ্টিত হয়।
    দুপুরে সংগঠনের সভাপতি মোজাম্মেল হক টুটু’র নেতৃত্বে একটি বিশাল র‌্যালী ও সমাবেশ অনুষ্টিত হয়। এতে ময়মনসিংহ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আবু ওয়াহাব আকন্দ, যুগ্ম আহ্বায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী, এনামুল হক লিটন আকন্দ, শামীম আজাদ, বিএনপি নেতা রতন আকন্দ, যুবদলের ময়মনসিংহ বিভাগীয় সহ-সভাপতি খন্দকার মাসুদুল হক মাসুদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আতাহার হোসেন তালুকদার রিপন, মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক শামসুল আলম উজ্জল, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আমিন প্রমুখ।
    পরে বিকেলে ময়মনসিংহ মহানগর যুবদলের সাধারন সম্পাদক জোবায়েদ হোসেন শাকিলের নেতৃত্বে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে পৃথক র‌্যালী ও সমাবেশ করে যুবদল। এতে মহানগর বিএনপির আহবায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী, সিনিয়র যুগ্ম আহবায়ক আবু য়াহাব আকন্দ, যুগ্ম আহবায়ক কায়কোবাদ মামুনসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন। এতেও নেতাকর্মীদের উপস্থিতি ছিল ব্যাপক। পরে পৃথক পৃথক সমাবেশে নেতৃবৃন্দ মানুষের গণতান্ত্রিক অধিকার ও ভোটাধিকার ফিরিয়ে দিতে অবিলম্বে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি জানান।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *