ময়মনসিংহ পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশিত: ৫:৪৫ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২০

ইলিয়াস আহমেদ:

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারী ও এক শিশুসহ তিনজন নিহত হয়েছে। রবিবার (২৫ অক্টোবর) সকালে জেলার নান্দাইল ও গৌরীপুরে দুপুর আড়াইটার দিকে পৃথক দুটি সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আফরোজা আক্তার (৯), সে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার ধলা গ্রামের আবুল ইসলামের মেয়ে। নান্দাইলের দরিল্লা গ্রামে মামা বাড়ি থেকে পড়াশোনা করত। অপর দুইজন জেলার গৌরীপুর উপজেলায় দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুই নারী নিহত হয়েছেন। নিহতদের পরিচয় জানাতে পারেননি পুলিশ।

এ বিষয়ে নান্দাইল থানার ওসি মিজানুর রহমান বলেন, ভোরে আফরোজা আক্তার আরবি পড়তে মাদরাসায় গেলে বাড়ি ফেরার পথে নান্দাইল তাড়াইল সড়কের দরিল্লা নামক স্থানে রাস্তা পারাপারের সময় একটি ইজিবাইক তাকে ধাক্কা দিলে সে ছিটকে পড়ে সড়কে। আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ দিকে গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন বলেন, ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের রামগোপালপুর ইউনিয়ের গঙ্গাশ্রম নামক স্থানে দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই এক মহিলা মারা যায়। এতে আহত হয় তিনজন। আহতের উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরও এক মহিলাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, সিএনজি দুটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। নিহতদের নাম ঠিকানা বের করার চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।