জার্নাল ডেস্ক
25 October 2020
  • No Comments

    সরিষাবাড়ি নদী থেকে উদ্ধার অজ্ঞাত মৃত শিশুটির পরিচয় খোঁজছে পুলিশ

    মো: সোলায়মান হোসেন হরেক,সরিষাবাড়ি:

    দুই বছর আগে জামালপুরের সরিষাবাড়িতে ঝিনাই নদীতে ভেসে আসা অজ্ঞাত মৃত শিশুটির পরিচয় খোঁজছে পুলিশ। দুই বছর অতিবাহিত হলেও পরিচয় মিলেনি বাবা-মাসহ পরিবার পরিজনের। এখনো অজ্ঞাত মৃত ছেলে শিশুটির লাশ পোষ্টার ছাপিয়ে পরিচয় খোঁজে বেড়াচ্ছে পুলিশ। ২০১৮ সালে ১৪ আগষ্ট পৌরসভার মাইজবাড়ী এলাকার ঝিনাই নদীতে ভাসমান এ শিশুটির মৃত দেহ উদ্ধার করে পুলিশ।
    জানা যায়, সরিষাবাড়ি পৌরসভার মাইজবাড়ী গ্রাম এলাকায় ঝিনাই নদীর ব্রীজের নীচে পানিতে ভাসমান ২ বছর বয়সী অজ্ঞাত পরিচয়ে ছেলে শিশুর সন্ধান পায় স্থানীয় লোকজন। এ সময় এলাকার শতশত নারী-পুরুষ দেখতে আসে শিশুটির লাশ। এতে শিশুটির পরিচয় বলতে পারেনি কেউ। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এবং শিশুর মৃত দেহ উদ্ধার করে। পরে ময়না তদন্তের পর শিশুটির লাশ জামালপুর আলেয়া গোরস্থানে দাফন করা হয়। অজ্ঞাত এ শিশুটি উদ্ধারের পর বিভিন্ন গণমাধ্যম ফেসবুক, জাতীয় ও স্থানীয় পত্রিকা, টিভি, অনলাইনে সংবাদসহ মাইকিং করে প্রচার করে আসছিল পুলিশ। এতেও শিশুটির পরিচয় জানতে ক্ষান্ত হয়নি পুলিশ। এর পরিচয় জানতে শিশুটির মৃত দেহ পোষ্টার করে দীর্ঘ ২ বছর ধরে খোঁজে আসছে পুলিশ। এখনো শিশুটির পরিচয়ের চেষ্টা চালিয়ে আসছে পুলিশ।
    এ বিষয়ে জামালপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এসআই ফারুক হোসেন জানান, অজ্ঞাত মৃত শিশুটির পরিচয় জানতে বিভিন্ন সংবাদ মাধ্যম পত্র-পত্রিকা, টেলিভিশন, অনলাইন পোর্টাল,ফেসবুকসহ গণমাধ্যমে লিফলেট পোষ্টারিং করা হয়েছে। এখনো তার পরিচয় কোনো ব্যক্তি দিতে পারেনি। শিশুটির পরিচয় জানার চেষ্টা অব্যাহত রয়েছে।
    ক্যাপশন:- দুই বছর আগে নদী থেকে উদ্ধার মৃত শিশুটির পরিচয় খোঁজছে পুলিশ।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *