ত্রিশাল ব্লার্ড ডোনেশন ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত: ১:৫৪ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২০

অধ্যাপক গোলাম মোস্তফা সরকার, ত্রিশাল:

ময়মনসিংহের ত্রিশালে রক্তের বন্ধন এই হোক আমাদের অর্জন”এ প্রতিপাদ্য সামনে নিয়ে অরাজনৈতিক ও সেবামূলক সংগঠন ত্রিশাল ব্লার্ড ডোনেশন ক্লাব এর উদ্যোগে দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও ৭ দিন ব্যাপী স্বাস্থ্য সচেতনতা মূলক কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

৮ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১১ঘটিকায় ত্রিশাল পৌরসভা মিলনায়তনে দিবসটি পালিত হয়। সভাপতিত্ব করেন ত্রিশাল উপজেলা পরিষদের নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ত্রিশাল পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামান। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি)তরিকুল ইসলাম।প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য ও জননী গ্রুপের চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন।বিশেষ অতিথি ছিলেন ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডাঃতানজিরুল ইসলাম মামুন।

ত্রিশাল ব্লাড ডোনেশন ক্লাবের সকল পর্যায়ের সদস্যদের উপস্থিতিতে আয়োজিত অনুষ্ঠানে মানুষের মুমূর্ষু মূহুর্তে নিজেদের শরীর থেকে রক্ত দিয়ে রোগীর চিকিৎসা ক্ষেত্রে পাশে দাড়িয়ে মানবিকতার যে পরিচয় দিয়ে যাচ্ছে তার জন্য ক্লাবের সকল সদস্যদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন আমন্ত্রিত অতিথি বৃন্দ।

Attachments area