জামালপুরে ধর্ষক ইউপি সদস্যের বিচারের দাবীতে মানববন্ধন

প্রকাশিত: ৫:১৮ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০২০

মিঠু আহমেদ,জামালপুর:
জামালপুর সদর উপজেলার তিপতল্লা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য সুলতান নগর গ্রামের আমানুল্লাহ আকাশ স্বামী পরিত্যাক্তা এক নারীর সাথে অনৈতিক কাজ করতে গিয়ে জনতার হাতে আটক হয়েছে। উপজেলার ভবানী সাউনিয়া গ্রামে রোববার রাতে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার সকাল ১১টার দিকে সচেতন এলাকাসীর উদ্যোগে ধর্ষণকারীর বিচারের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন করা হয়েছে।
বিক্ষোভ ও মানববন্ধনে বক্তব্য দেন সাউনিয়া বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সভাপতি মোঃ শাহিন আলম, সদস্য আলমগীর হোসেন, আসাদুল্লাহ, আজগর আলী প্রমুখ।
বিক্ষোভ ও মানববন্ধনে বক্তারা বলেন, ইউপি সদস্য আমানুল্লাহ আকাশ তিনি মেম্বার পদে নির্বাচিত হওয়ার পর থেকে ওই মহিলার সাথে আনাগোনা করতে দেখা গেছে। প্রতিনিয়ত তার বাড়িতে আসা যাওয়া করতো তিনি। ঘটনার দিন ইউপি সদস্য আমানুল্লাহ আকাশ রোববার রাত ৯টার দিকে স্বামী পরিত্যাক্তা ওই মহিলার বসতঘরে ঢুকে অনৈতিক কাজের সময় এলাকাবাসী হাতেনাতে তাকে ধরে ফেলে এবং আটক করে রাখে। পরে আটককৃত ইউপি সদস্যদের লোকজন নারায়নপুর তদন্ত কেন্দ্রের পুলিশকে খবর দেয়। এ ব্যাপারে নারায়নপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আব্দুল লতিফ মিয়া বলেন, ঘটনাটি আমি শুনেছি। তবে ওই মহিলার পক্ষ থেকে কোন অভিযোগ আসার আগেই এলাকার লোকজন ইউপি সদস্য আমানুল্লাহ আকাশকে আটক থেকে মুক্ত করে দেয়।
তিতপল্লা ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ সেলিম বলেন, আমি তেমন কিছু জানি না। তবে ঘটনাটির বিস্তারিত জেনে আপনাদের জানাচ্ছি। তিনি আরো বলেন, তার পরিষদের মেম্বার এরকম কোন ঘটনায় জড়িয়ে থাকলে তার দৃষ্টান্ত শাস্তি হওয়া দরকার।
ইউপি সদস্য আমানুল্লাহ আকাশ মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি এড়িয়ে যান।