জার্নাল ডেস্ক
5 October 2020
  • No Comments

    জামালপুরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী হত্যা

    মিঠু আহমেদ,জামালপুর:

    জামালপুরে পারিবারিক কলহের জের ধরে স্বামীর ছুরির আঘাতে স্ত্রী ফাতেমা(৩৫) নিহত হয়েছে বলে জানা যায়। রবিবার রাত ১০ টার দিকে পৌর এলাকার কম্পপুরে এ ঘটনা ঘটে। তিন সন্তানের জননী ফাতেমা(৩৫) কে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করার পর পাষন্ড স্বামী সাথে সাথে পালিয়ে যায়।

    পুলিশ ও স্থানীয়রা জানায়, পৌরসভার কম্পপুর এলাকার মুদি দোকানী সাঈদ আলীর সাথে দীর্ঘদিন ধরে তার স্ত্রী ফাতেমা বেগমের পারিবারিক কলহ চলছিলো। এর জের ধরে রবিবার রাত ১০ টার দিকে বসতঘর সংলগ্ন মুদি দোকানে স্ত্রী ফাতেমা বেগম (৩৫)কে ছুরিকাঘাত করে হত্যা করে পালিয়ে যায় পাষন্ড স্বামী সাঈদ আলী। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর মেডিকেল হাসপাতালের মর্গে প্রেরন করে।

    দশম শ্রেণীর শিক্ষার্থী বড় মেয়ে সাবিনা বলেন, হত্যার সময় ঘরে আমার ছোট বোন সাদিয়া ও ছোট ভাই শাহাদাত বিছানায় ঘুমিয়ে ছিল। আর আমি ঘরের বাইরে ছিলাম। আমার বাবা সাঈদালী ঘর থেকে রক্ত মাখা জামা কাপড় পাল্টিয়ে টাকা নিয়ে বাইরে বের হয়ে দরজায় তালা দিয়ে সু কৌশলে দ্রুত বাড়ি থেকে পালিয়ে যান। পরে আমি দরজায় তালা দেখে ভিতরে ডুকতে না পেরে চিৎকার করে ডাকাডাকি করতে থাকিলে প্রতিবেশীরা এসে ঘরের দরজার তালা ভেঙে ভেতরে গিয়ে মায়ের নিথরদেহ মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখতে পান।

    জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানা নিহত ফাতেমার বুকের বাম পাশে ধারাল অস্ত্রের আঘাতের ক্ষতচিহৃ রয়েছে । তবে এটি পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকান্ড ঘটেছে বলে প্রাথমিক তথ্যে জানা যায়। এদিকে পাষান্ড স্বামী সাঈদালীকে ধরতে অভিযান শুরু করেছে সদর থানা পুলিশ।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *