জার্নাল ডেস্ক
12 July 2019
  • No Comments

    সাবেক স্বামীর বিরুদ্ধে আবারও মামলা করলেন মিলা

    স্টাফ করসেপন্ডন্টে
    ঢাকা: কণ্ঠশল্পিী মলিার সাবকে স্বামী পারভজে সানজারসিহ তনিজনরে বরিুদ্ধে ডজিটিাল নরিাপত্তা আইনরে আওতায় মামলা করছেনে কণ্ঠশল্পিী মলিা। বৃহস্পতবিার (১১ জুলাই) বকিালে সাইবার ক্রাইম ট্রাইব্যুনালরে বচিারক আসসামছ মোহাম্মদ জগলুল হোসনেরে আদালতে মামলাটি দায়রে করনে তনি।ি

    এদনি আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করনে। পরে মামলাটি পুলশিরে কাউন্টার টরেরজিমরে সাইবার ইউনটিকে অভযিোগরে তদন্ত করে আগামী ১৬ সপ্টেম্বের প্রতবিদেন দাখলিরে নর্দিশে দনে।

    মামলার অন্য দুই আসামরিা হচ্ছনে মলিার প্রাক্তন স্বামী পারভজে সানজাররি ভাই এসএমআর রহমান এবং খান আল আমনি হলনে মামাতো ভাই। বাদীপক্ষরে আইনজীবী এইচ এম তানভীর ও বাররে র্বতমান সক্রেটোরি আসাদুজ্জামান খান রচি শুনানি করনে।

    মামলার এজাহারে বলা হয়, ২০১৭ সালরে ১২ মে আসামি পারভজে সানজারি সাথে মামলার বাদীর বয়িে হয়। বয়িরে কয়কে মাস যাওয়ার পর মামলার বাদীকে মানসকি ও শারীরকিভাবে অত্যাচার করতে শুরু করে সানজার।ি আসামি পারভজে সানজারি একজন মাদকাশক্ত ,উচ্ছৃঙ্খল, অনতৈকি চরত্রিরে হওয়ার বাদীকে যৌতুকরে দাবীতে মারধর কর।ে এরপর বাধ্য হয়ে ২০১৭ সালরে ৫ অক্টোবর উত্তর-পশ্চমি থানায় নারী ও শশিু নর্যিাতন দমন আইন ও দন্ডবধিরি আরকে ধারায় একটি মালমা দায়রে করনে। ওই মামলার পারভজে সানজারকিে পুলশি গ্রফেতার করনে। এর কছিুদনি পরে পারভজে জামনি পান।
    বজ্ঞিাপন

    এজাহারে আরও উল্লখে করা হয়, আসামগিন গত ১৫ জুন সরিাজি ভাই নামরে এক ইউটভিব চ্যানলেে একটি ভডিওি প্রকাশ কর।ে যাতে মলিাকে সন্ত্রাসী পপ-তারকা মলিা শরিোনামে উল্লখে করা হয়। আসামগিন বাদীর বরিুদ্ধে মথ্যিা তথ্য বলে ক্ষান্ত হননি বরং সইে কথাগুলো শয়োর করে দশেরে জনগন ও আইন আদালত রাষ্ট্রপক্ষরে বরিুপ প্রতক্রিয়িা সৃষ্টি করছে।ে গত ২৪ জুন আসামদিরে সহযোগতিায় মলিার বরিুদ্ধে গ্রফেতারি পরোয়ানা জারি করনে। এরপর গত ২ জুন আসামি পারভজে তার ফসেবুক আইডি থকেে মন্তব্য করনে- কমি জন পটিার হালদার(পটিার) মলিার সহযোগীতায় আমার শরীরে এসডি নক্ষিপে করে পালয়িে যায়। সইে ভডিওি ক্লপিটেতিে কছিু স্পষ্ট দখো যায় না। আসামদিরে বরিুদ্ধে নারী ও শশিু নর্যিাতন দমন আইনরে মামলা দায়রে করার পর প্রতনিয়িত উপরোক্তভাবে মানহানকির বক্তব্য প্রদান করছ।ে
    বাদী মামলাটি আমলে গ্রহণ করে আসামরি বরিুদ্ধে গ্রফেতারি পরোয়ানা জাররি আবদেন করনে।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *