বিএনপির প্রতি মানুষের আস্থা বাড়ছেঃ ডা. এজেডএম জাহিদ হোসেন

প্রকাশিত: ৪:৪১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২০

নিজস্ব প্রতিবেদক:

বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন বলেছেন, বিএনপি জনগণের দল বলেই আওয়ামী লীগের লুটপাটের কারণে বিএনপির প্রতি মানুষের আস্থা দিন দিন বাড়ছে। আওয়ামী লীগের ইতিহাস হচ্ছে জনগনের অধিকার হরণ করার ইতিহাস। দেশের অর্থ ও সম্পদ লুটপাট করে তারা মুখে গণতন্ত্রর কথা বলে একদলীয় শাসন কায়েম করেছে। এ জন্যই তারা জিয়া পরিবারকে নিশ্চিহ্ন করতে দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্ত করছে। কিন্তু টানা তের বছর ধরে বিদেশে থাকার পরও বিএনপির আগামীর কান্ডারী তারেক জিয়ার জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে।
মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ নগরীর নতুন বাজারস্থ দলীয় কার্যালয়ে দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে মহানগর বিএনপি আয়োজিত এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় বিগত আন্দোলন সংগ্রামে ক্ষতিগ্রস্থ ১০টি পরিবারে বিএনপির পক্ষ থেকে আর্থিক সহযোগীতা করেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন।
অনুষ্ঠানে মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক একেএম শফিকুল ইসলামের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী, কাজী রানা, শাহ শিব্বির আহমেদ বুলু, কায়কোবাদ মামুন, এমএ হান্নান খান, একেএম মাহবুবুল আলম, শামীম আজাদ, এনামুল হক আকন্দ লিটন, সদস্য সৈয়দ শরিফ, মাসুদ তানভীর তান্না, রতন আকন্দ, মহানগর যুবদলের সভাপতি মোজাম্মেল হক টুটু, সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন শাকিল, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আতাহার উদ্দিন তালুকদার রিপন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ফয়সাল, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রবিনসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে দেশ ও জাতির কল্যাণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।