ময়মনসিংহে মিথ্যা মামলায় এলাকাবাসীকে হয়রানির প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ৫:৫৭ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০২০

নিজস্ব প্রতিবেদক:

ময়মনসিংহ নগরীর ৩২নং ওয়ার্ডে সাম্প্রদায়িক ইস্যু সৃষ্টি চেষ্টায় মিথ্যা মামলায় এলাকাবাসীকে হয়রানীর অভিযোগে মানববন্ধন করেছে সাধারন জনগন। সোমবার দুপুরে নগরীর রেজ্ঞ ডিআইজি কার্যালয়ের সামনে মানববন্ধন করে এবিষয়ে রেজ্ঞ ডিআইজির কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন নগরীর ৩২নং ওয়ার্ডের শত শত ভুক্তভোগী নারী-পুরুষ।
মানববন্ধনে ভুক্তভোগীরা জানায়, পুলিশ কনষ্টেবল সুকোমল মিশ্র নামে-বেনামে নগরীর চরঈশ্বরদিয়া মৌজায় একটি আধা পাকা বাড়ী এবং ৫০৩৪ দাগে ৩টি প্লট ক্রয় করে ৪ তলা ভবন নির্মান করছে। বিগত ৬ মাস যাবত সুকোমল মিশ্রের শশুড় নিশ্চিন্ত পন্ডিত ও শ্যালক জয় পন্ডিত রহস্যজনক কারণে সাম্প্রদায়িক ইস্যু সৃষ্টির চেষ্টায় সাজানো ঘটনায় দুটি মিথ্যা মামলা দায়ের করে এলাকার নিরীহ মানুষদের হয়রানী করছে। বর্তমানে ওইসব মামলায় অনেকেই গ্রেফতার হয়ে কারাগারে আছেন এবং অনেকেই পালিয়ে বেড়াচ্ছে।
নগরীর ৩২নং ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক শামছুল হক মেম্বার বলেন, রহস্যজনক ঘটনায় এলাকার মানুষদের হয়রানী করা হচ্ছে। আশা করছি সমাজের শান্তি-শৃংখলা রক্ষায় প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষ বিষয়টি নিরপেক্ষ তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করবেন।
মানববন্ধনে উপস্থিত ছিলেন ৩২নং ওয়ার্ড আওয়ামীলীগের আহবায়ক শামছুল হক মেম্বার, যুগ্ম আহবায়ক জুলহাস উদ্দিন, জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সমাজ কল্যান সম্পাদক মৃনাল কান্তি প্রমূখ।