জার্নাল ডেস্ক
17 August 2020
  • No Comments

    ময়মনসিংহ টু নেত্রকোনা সড়কে নিহত ১, আহত ১৫

    মো. কামরুজ্জামান, নেত্রকোনা:

    ময়মনসিংহ-নেত্রকোনা সড়কের পূর্বধলা উপজেলার ভবের বাজার নামক স্থানে সকালে আজ সোমবার দুটি-পিক-আপ ভ্যানের সংঘর্ষে হিমেল (৩৫) নামক একজন নিহত ও ১৫ জন আহত হয়েছে। নানীর মৃত্যু সংবাদ শুনে জানাযায় অংশ নেয়ার জন্য আসার পথে তার এই র্দূঘটনা শিকার হন।

    এতে ঘটনাস্থলেই নাতি হিমেল নিহত এবং ১৫ জন আহত হয়। গুরুতর আহত দিয়া মনি (১৬ মাস), সাদিয়া (৬), জলি (২৪), সেলিম (৫০), সাগরকে (২৪) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্য আহত ব্যক্তিদেরকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান শেষে ছেড়ে দেয়া হয়। খবর
    পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

    স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার পাবই গ্রামের নানী জুলেখা বেগমের মৃত্যুর সংবাদ শুনে ঢাকা থেকে নাতি হিমেল ও তার পরিবার এবং আত্মীয় স্বজন মিলে একটি পিক-আপ ভ্যানে চড়ে নানার বাড়ীতে আসার পথে সকালের দিকে নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার ভবের বাজার নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে একটি মাছ বোঝাই পিক-আপের মুখোমুখি সংঘর্ষ হয়।

    নেত্রকোনার পুলিশ সুপার আকবর আলী মুন্সীর সাথে কথা বললে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *