ময়মনসিংহে লিগ্যাল এইডের সভাপতি নূরুল হক-সম্পাদক তাজ

প্রকাশিত: ৬:৪৩ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২০

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ লিগ্যাল এইড সার্ভিস ট্রাষ্ট ময়মনসিংহ জেলা শাখার নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি নিযুক্ত হয়েছে জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান সভাপতি অ্যাড. নূরুল হক এবং সাধারন সম্পাদক পদে নিযুক্ত হয়েছেন আইনজীবী সমিতির সাধারন সম্পাদক অ্যাড.আব্দুর রহমান আল হুসাইন তাজ।

বৃহস্পতিবার বিকেলে খবরের সত্যতা নিশ্চিত করেছেন ব্লাষ্টের নবনিযুক্ত সভাপতি অ্যাড. নূরুল হক। তিনি জানান, সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ১১ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন করেন। একই সাথে ব্লাষ্ট সংশ্লিষ্ট আরো ৪টি উপ-কমিটি গঠিত হয়েছে।

একাধিক আইনজীবী নেতা জানান, নতুন নেতৃত্বের মাধ্যমে বাংলাদেশ লিগ্যাল এইড সার্ভিস ট্রাষ্টের কার্যক্রম আরো গতিশীল হবে। সেই সাথে প্রতিষ্ঠানটির প্রকৃত উদ্দেশ্য বাস্তবায়নে ময়মনসিংহ ব্লাষ্ট অতীতের যে কোন সময়ের চেয়ে অনেক বেশি সক্রিয় থাকবে বলে আশা করছি।

এদিকে ব্লাষ্টের সভাপতি ও সম্পাদক নির্বাচিত হওয়ায় জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান সভাপতি অ্যাড. নূরুল হক এবং আইনজীবী সমিতির সাধারন সম্পাদক অ্যাড.আব্দুর রহমান আল হুসাইন তাজকে অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন।