জার্নাল ডেস্ক
4 August 2020
  • No Comments

    ধোবাউড়ায় বন্যার্তদের মাঝে বিএনপির ত্রাণ বিতরণ

    নিজস্ব প্রতিবেদক:

    বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স ময়মনসিংহের সীমান্তবর্তী ধোবাউড়া উপজেলার পুরাকান্দুলিয়া ইউনিয়নে পাহাড়িঢলের পানিতে প্লাবিত গ্রামবাসির মাঝে বিএনপির পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।
    উপজেলার ঘুঙ্গিয়াজুরী, মদনপুর, দেওমা টেগরিয়া, কাটাখালীসহ গোয়াতলা ইউনিয়নের জিরাখালী গ্রামে ত্রাণ বিতরণকালে তিনি ক্ষতিগ্রস্ত মানুষকে পর্যাপ্ত ত্রান দেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান। প্রিন্স বলেন, পানির ঢলে প্লাবিত হওয়ায় মানুষের ঘরবাড়ি, ফসলি জমি তলিয়ে ফসল বিনস্ট হয়েছে। করোনার পাশাপাশি বন্যা দীর্ঘস্থায়ী হওয়ায় মানুষের দুর্ভোগ বেড়ে গেছে। বন্যার পানি নেমে না যাওয়া পর্যন্ত ত্রাণ প্রদান এবং পরবর্তিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি পুণ:নির্মান ও কৃষি পুনর্বাসেেনর জন্য পদক্ষেপ নিতে সরকারের প্রতি দাবি জানান। বিএনপির সাংগঠনিক সম্পাদক প্রিন্স বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপি নেতাকর্মীরা করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এবং বন্যার সময় মানুষের পাশে দাঁড়িয়েছে। বিএনপি জনগনের জন্য রাজনীতি করে বলেই ১২ বছর ক্ষমতার বাইরে থাকলেও সাধ্যমত জনগণকে সহযোগিতা করছে। আর আওয়ামী লীগ জনগণের ত্রাণ লুটপাটে ব্যস্ত। ধোবাউড়ায় এখনো সরকারী ত্রাণ না দেয়ায় ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে ত্রাণ সামগ্রী বিতরণে করার আহবান জানান তিনি।
    এর আগে তিনি ধোবাউড়া উপজেলার দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নের পুটিমারী বাজারে গণসংযোগ করে জনসাধারণের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। সম্প্রতি টর্ণেডোতে ক্ষতিগ্রস্ত পুটিমারী বাজার পরিদর্শন করেন। এসময় উপজেলা সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন খান লিটন, বিএনপি নেতা কাশেম ডলার, আবুল হাশিম, গাজীউল ইসলাম, হুমায়ুন সরকার, নয়ন মন্ডল, সোলায়মান সরকার, আমিনুল ইসলাম, ফরহাদ আল রাজী, ইমরান হোসেন, রফিকুল ইসলাম, ফারুক হোসেন, আলী হোসেন, হাসান শাহ, মাসুদ চৌধুরী, আক্কাস আলী, নয়ন মিয়া, আবদুস সাত্তার, বাবুল মিয়া, দুলাল মিয়া, ছাত্র নেতা সাইফুল ইসলাম পলাশ, জালাল আহমেদ উপস্থিত ছিলেন।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *