সরিষাবাড়ীতে জামাই বাড়িতে শশুর খুন গ্রেফতার-১

প্রকাশিত: ৯:৫১ অপরাহ্ণ, আগস্ট ৪, ২০২০

মো: সোলায়মান হোসেন হরেক,সরিষাবাড়ী:

জামালপুরের সরিষাবাড়ীতে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে জামাই বাড়ি খুন হলেন ব্যবসায়ী শশুর স্বপন মিয়া। সোমবার রাত ৯টার দিকে উপজেলার ডোয়াইল ইউনিয়নের বালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের স্ত্রী মরিয়ম বেগম বাদি হয়ে শিপন মিয়াকে প্রধান আসামী করে মামলা দায়েরের প্রস্ততি চলছে। কনিকা নামে এক গৃহবধুকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ডোয়াইল ইউনিয়নের বালিয়া গ্রামের আব্দুর রহিম মিয়ার ছেলে
নুরুল ইসলামের সাথে সাড়ে ৭ শতাংশ জমি নিয়ে প্রতিবেশী শিপন মিয়ার বিরোধ চলে আসছে। এ বিরোধকে কেন্দ্র করে সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উভয় পক্ষের মধ্যে কথাকাটাকাটি, উত্তেজনা ও দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া চলে আসছিল। একপর্যায় রাত ৯টার দিকে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে ফের ধাওয়া পাল্টা ধাওয়া ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষ চলাকালে জামাই বাড়িতে বেড়াতে আসা নুরুল ইসলামের শশুর ব্যবসায়ী স্বপন মিয়া দু-পক্ষের মারামারি না করতে ফিরাতে যান । এ সময় শিপন মিয়া সমর্থকরা তার ওপর হামলা চালিয়ে লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। পরে ময়মনসিংহ নেয়ার পথে মারা যান স্বপন মিয়া।
ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আবু মোহাম্মদ ফজলুল করিম জানান, এ হত্যাকান্ডের নিহতের লাশ ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্ত্রী মরিয়ম বেগম বাদি হয়ে মামলা দায়েরর প্রস্ততি চলছে।