জার্নাল ডেস্ক
28 July 2020
  • No Comments

    ছাত্রনেতা বাবুর মৃত্যুতে ময়মনসিংহ মহানগর ছাত্রদলের শোক

    নিজস্ব প্রতিবেদক:

    বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সাধারণ সম্পাদক শফিউল বারী বাবু’র মৃত্যুতে শোক জানিয়ে বিবৃতি দিয়েছে জাতীয়তাবাদী ছাত্রদল ময়মনসিংহ মহানগর শাখা।

    মঙ্গলবার বিকেলে এক বিবৃতিতে ময়মনসিংহ মহানগর ছাত্রদলের সভাপতি নাইমুল করিম লুইন এবং সাধারন সম্পাদক তানভীর আহমেদ রবিন মরহুমের রুহের মাগফেরাত কামনা করে স্বজনদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

    বিবৃতিতে নেতৃবৃন্দ আরো বলেন, মরহুম শফিউল বারী বাবু জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল কেন্দ্রীয় কমিটির সভাপতি এবং বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ছিলেন। তিনি দেশপ্রেমের বিষােয় কখনো কোন আপস করেননি। তিনি শিক্ষা জীবনের শুরু থেকেই দেশপ্রেমের মন্ত্রে উদ্বুদ্ধ হয়ে বাংলাদেশের সর্ববৃহৎ ছাত্র সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের সক্রিয় সদস্য হিসেবে রাজনীতি শুরু করেন। তিনি ছাত্রদলের দায়িত্ব থাকাকালীন দেশের সাধারণ শিক্ষার্থীদের সকল দাবি আদায়ে সোচ্চার ও সর্বদা নেতৃত্ব দিয়েছেন। তাঁর দেশপ্রেম এবং দেশের মানুষের কাছে তার যে দায়বদ্ধতা তা তিনি কখনোই ভুলে যাননি। তার মতো সাহসী আপোষহীন সৈনিকের দেশের গণতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলনে বড্ড প্রয়োজন ছিলো। এই শূন্যতা পূরণ হবার নয়। মহান আল্লাহর নিকট বাবু ভাইয়ের জন্য জান্নাত কামনা করি এবং তার শোকসন্তপ্ত পরিবারকে আল্লাহ ধৈর্য্য ধরার তৌফিক দান করুন।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *