জার্নাল ডেস্ক
20 July 2020
  • No Comments

    জামালপুরের মেলান্দহে প্রতিপক্ষের হামলায় আহত ৪

    মিঠু আহমেদ,জামালপুর:

    জামালপুরের মেলান্দহ উপজেলা সদর আধিপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে ৪ জন আহত হয়েছে। এর মধ্যে গুরুতর আহত ২জন। আহতরা জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এছাড়াও সন্ত্রাসীরা বাড়িঘর ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে ব্যাপক ভাংচুর ও লুটপাট করার অভিযোগ করেছে ভুক্তভোগি পরিবার। অপরদিকে আহতের পরিবাররা নিরাপত্তাহীনতায় ভুগছেন।
    আহতের পরিবাররা অভিযোগ কওে বলেন, দীর্ঘদিন যাবত আমাদের পরিবারের সাথে জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছিল। গত শনিবার রাত্রি ৯টার দিকে হঠাৎ করে ৭০ থেকে ৮০জন সন্ত্রাসি নিয়ে ফারহান জাহেদী সফেন, রাশেদ জাহেদী রুমান ও মেলান্দহ পৌরসভার মেয়র শফিক জাহেদী রবিনের নেতৃত্বে দলবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র নিয়ে আমাদের বসত বাড়ি ঘরে ও ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা ও ভাংচুর করে। এ সময় প্রায় ৪ জনকে আহত করে। এর মধ্যে ২ জন গুরুত্বপুর্ন আহত হয়ে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে। আহতরা হলেন, মোশারফ হোসেন মস (৪৮), রায়হান হাসান (১৪), মোছা. রানী (৪৫), পেছি রহমান (৪৫)। তারা মানুষের ধারে ধারে ঘুরেও কোন বিচার পাচ্ছেনা।
    মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম বলেন, এ বিষয়ে মামলা করার জন্য তারা আমার কাছে আসছিল। তবে এখনও কোন মামলা হয়নি। তারা যদি মামলা করে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *