জার্নাল ডেস্ক
15 July 2020
  • No Comments

    ময়মনসিংহে জিয়াউর রহমান হোম হেলথ সার্ভিস উদ্বোধন

    নিজস্ব প্রতিবেদক:

    করোনা আক্রান্ত রোগীরা জিয়াউর রহমান ফাউন্ডেশনের স্বাস্থ্যসেবা হট লাইনে (০৯৬৭৮১০২১০২) ফোন করলে ঘরে বসেই মিলবে জিয়াউর রহমান ফাউন্ডেশনের হোম হেলথ সার্ভিস। দেয়া হবে চিকিৎসকদের পরামর্শ এবং অক্সিজেন সার্পোট। সেই সাথে অর্থহীনদের সরবরাহ করা হবে বিনামূল্যে ঔষধ ও চিকিৎসাসেবা।

    বুধবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

    বিজ্ঞপ্তিতে তিনি আরো জানান, দেশব্যাপী এ কার্যক্রমের অংশ হিসেবে ১৪ জুলাই সন্ধ্যায় এক ভার্চুয়াল সভায় ময়মনসিংহে জিয়াউর রহমান ফাউন্ডেশনের (জেডআরএফ) হোম হেলথ সার্ভিস উদ্বোধন করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ড.খন্দকার মোশাররফ হোসেন।

    এতে বিশেষ অতিথি হিসেবে অংশ গ্রহন করেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালসহ ময়মনসিংহ জেলা উত্তর-দক্ষিণ, মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, চিকিৎসক ও বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ।

    এ সময় জিয়াউর রহমান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক অধ্যাপক ডা.ফরহাদ হালিম ডোনারের সভাপতিত্বে ভার্চুয়াল সভা সঞ্চালনা করেন ড্যাবের সিনিয়র সহ-সভাপতি ডা: আব্দুস সেলিম।

    সভায় বক্তারা বলেন, সরকারের ব্যার্থতায় করোনা আক্রান্ত মানুষ চিকিৎসা না পেয়ে মৃত্যু ঝুকিতে জীবন-যাপন করছেন। এ অবস্থায় জিয়াউর রহমানের চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় করোনা আক্রান্তদের পাশে দাঁড়াতে হোম হেলথ সার্ভিস দেশব্যাপী শুরু করা হয়েছে। পর্যায়ক্রমে বিভাগীয় শহরের পর জেলা শহরেও এই কার্যক্রম চালু করা হবে।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *