জামালপুরে সংঘর্ষে আহত ৭

প্রকাশিত: ৪:৪৪ অপরাহ্ণ, জুলাই ১৩, ২০২০

জামালপুর প্রতিনিধি:

জামালপুর সদর তুলশীপুর ইউনিয়ে তুচ্ছ ঘঁনাকে কেন্দ্র করে উভয় পক্ষের সংঘর্ষে ৭ জন আহত ৭ হয়েছে। এর মধ্যে গুরুতর আহত ৪জন। আহতরা জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এছাড়াও সন্ত্রাসীরা বাড়িঘরে হামলা করে ব্যাপক ভাংচুর করেছে। অপরদিকে আহতরা নিরাপত্তাহীনতায় ভুগছেন।
আহতের পরিবাররা জানান, দীর্ঘদিন যাবত আমাদের পরিবারের সাথে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে শক্রুতা ও মনমালিন্য ছিল। হঠাৎ করে গত জুলাইয়ের ৭ তারিখ বিকাল তিনটার দিকে একই গ্রামের ফরিদুল ইসলাম (৪০), খলিলুর রহমান (৪৫), আইয়ুব উদ্দিন (৫৫) নেতৃত্বে দলবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র নিয়ে আমাদের বসত বাড়ি ঘরে সন্ত্রাসী হামলা ও ভাংচুর করে। এ সময় প্রায় সাত জনকে আহত করে। এর মধ্যে ৪ জন গুরুত্বপুর্ন আহত হয়ে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে। আহতরা হলেন, খোরশেদা বেগম, জাহাঙ্গীর আলম, আকাশ, বিমলা বেগম, নাছিমা, রসুল। এদের মধ্যে সাত বছরের শিশু আকাশে একটি পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা। মানুষের ধারে ধারে ঘুরেও কোন বিচার পাচ্ছেনা।
নারায়নপুর তদন্ত কেন্দ্রের আইসি আব্দুল লতিফ বলেন, এ বিষয়ে আফরোজা বেগম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।