নেত্রকোনা দুর্গাপুরে ডাক্তারদেরকে পিপিই বিতরণ

প্রকাশিত: ৮:৩২ অপরাহ্ণ, জুলাই ৮, ২০২০

মো. কামরুজ্জামান, নেত্রকোনা জেলা প্রতিনিধি: নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলায় ডাক্তারদের মাঝে উন্নত মানের পিপিই বিতরন করা হয়েছে। পেশাগত দায়িত্ব পালনে আরো সক্রিয় হওয়ার লক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আজ বুধবার(০৮ জুলাই) দুপুরে কম্প্যাশন ইন্টান্যাশনাল বাংলাদেশ এ পিপিই বিতরণ করেন।

এ উপলক্ষে উপজেলা পরিষদ চত্তরে কম্প্যাশন ইন্টান্যাশনাল বাংলাদেশ এর সহায়তায়, মধ্য ও দক্ষিন বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প বিরিশিরি ও বারমারী এর বাস্তবায়নে স্বাস্থ্য কমপ্লেক্সে‘র আবাসিক মেডিক্যাল অফিসার তানজিরুল ইসলাম রায়হান এর হাতে ১৫সেট পিপিই তুলে দেন কম্প্যাশন ইন্টান্যাশনাল বাংলাদেশ এর উপজেলা ব্যবস্থাপক এলিসন ঘাগরা ও অনিন্দ্য ঘাগরা।

এ সময় অন্যদের মধ্যে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতার্ মো. সাইফুল ইসলাম, একাডেমিক সুপারভাইজার মো. নাসির উদ্দিন, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি সাহাদাত হোসেন কাজল, সাধারণ সম্পাদক তোবারক হোসেন খোকন, উপজেলা সহকারী প্রোগ্রামার সামিউল আলম উপস্থিত ছিলেন।

কম্প্যাশন ইন্টান্যাশনাল বাংলাদেশ এর ব্যবস্থাপকগন বলেন, দেশের এই ক্রান্তি লগ্নে ডাক্তার-নার্স, পুলিশ বাহিনী ও সাংবাদিকগন সম্মুখযোদ্ধা হিসেবে নিরাপদ দুরত্ব বজায় রেখে সরকারী সকল কাজে সহায়তা করতে প্রতিনিয়ত মাঠে কাজ করছেন।

তাঁদের নিরাপত্তার কথা ভেবে আপাতত দেশের ৬০টি উপজেলায় কর্মরত ডাক্তারদের কম্প্যাশন ইন্টান্যাশনাল বাংলাদেশ এর অর্থায়নে ১৫টি করে উন্নত মানের পিপিই প্রদান করা হয়।

দেশের বর্তমান প্রেক্ষাপটে সরকারী সাহায্যের পাশাপাশি নিম্ন আয়ের মানুষদের সহায়তা করতে এলাকার বিত্তশালীদের এগিয়ে আসার অনুরোধ জানান।